পটিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

পটিয়া প্রতিনিধি: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পটিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সুবিধাবঞ্চিত      শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জুলাই) দুপুরে পটিয়া আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষে  মাদ্রাসার এতিম শিশুদের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

পটিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান এর সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি এনাম, মিজানুর রহমান, রেজাউল করিম মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম হোসেন অভি, এইচ এম রিদওয়ান, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন নঈম, রিয়াদুল ইসলাম, মেহেদী হাসান বকুল, মোঃ আরিফ, দপ্তর সম্পাদক আরিফ তালুকদার, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ইফতেখার হোছাইন মামুন, অর্থ সম্পাদক রাকিব হাসান, স্কুল ছাত্র বিষয়ক উপ সম্পাদক মেহেদী হাসান, উপ-আইন বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, উপ-ক্রীড়া সম্পাদক ফৌজুল কাদের, সহ সম্পাদক মোঃ মোরশেদ আলম, সদস্য ফরিদ উদ্দীন শাকিল, শুলক বড়ুয়া, নুর কাদের ও উপজেলা ছাত্রলীগ নেতা রিফাত, ইউসুফ পাশা, জুনায়েদ, বাবলু, রাসেল, বিজয় শীল, মহিম, সানি প্রমুখ।

পটিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল বলেন, সংগঠনকে এগিয়ে নিতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে পটিয়া উপজেলা ছাত্রলীগ। এছাড়াও সাংগঠনিক কার্যক্রমের পাশাপাশি মানবিক কাজেও সাধারণ অসহায় মানুষের পাশে আমরা কাজ করে যাচ্ছি। পটিয়ার সাংসদ হুইপ সামশুল হক চৌধুরীর নেতৃত্বে পটিয়ায় যে উন্নয়ন কাজ হয়েছে তা অব্যাহত রাখতে হবে এজন্য সামশুল হক চৌধুরীর কোন বিকল্প নেই।

পটিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান বলেন, মানবিক কর্মকান্ডে সবসময় পটিয়ার সাধারণ মানুষের পাশে থাকতে আমাদের অভিভাবক মাননীয় হুইপ সামশুল হক চৌধুরী এমপি নির্দেশ দিয়েছেন। এর ধারাবাহিকতায় আমরা সংগঠনের উদ্যোগে মানবিক সকল কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছি। যা আগামীতেও অব্যাহত থাকবে।