দুবাইতে গাউছিয়া কমিটির তাজেদারে মদীনা সুন্নি সম্মেলন

দুবাইতে গাউছিয়া কমিটির তাজেদারে মদীনা সুন্নি সম্মেলন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আরব আমিরাত প্রতিনিধি:  সাহেবজাদা আল্লামা সৈয়দ মুহাম্মদ কাশেম শাহ্ (মা.জি.আ) বলেছেন, নিজেকে ইসলামী ধর্মের লোক দাবি করলে চলবে না বরং কোরআন হাদিসের আলোকে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। তবেই হবে প্রকৃত মুমিনের কাজ।

তিনি বলেন, অতীতে গাউসিয়া কমিটি করোনা কালীন সময়ে জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে লাশ দাফন সহ সেবামূলক কাজ করে গেছেন। ভবিষ্যতেও গাউছিয়া কমিটির কার্যক্রম আরো জোরদার করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

গতকাল (২০ সেপ্টেম্বর) বাদ মাগরিব সংযুক্ত আরব আমিরাতের দুবাই পার্ল ক্রিক হোটেল হলরুলে গাউসিয়া কমিটি বাংলাদেশ দুবাই শাখার রাহমাতুল্লিল আলামিন তাজেদারে মদীনা সুন্নী সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সিরিকোট দরবার শরীফের সাজ্জাদানশীন আওলাদে রাসূল (সাঃ) রাহনুমায়ে শরীয়ত ও ত্বরিকত মুর্শিদে বরহক হাদিয়ে দ্বীনে মিল্লাত হযরতুলহাজ্ব আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ)। বিশেষ অতিথি ছিলেন আওলাদে রাসূল (সাঃ) সাহেবজাদা হযরতুলহাজ্ব আল্লামা সৈয়দ মুহাম্মদ কাশেম শাহ্ (মা.জি.আ)। সুন্নি কনফারেন্সে সভাপতিত্ব করেন দুবাই গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরী। মোহাম্মদ ওসমান ও সিরাজ দৌল্লার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন ইউএই গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জানে আলম, যুগ্ন সম্পাদক মোঃ ইয়াসিন, মোহাম্মদ আজম খান, হাজী মোহাম্মদ শফিক, গাউছিয়া কমিটির দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি হোসাইন আল কাদেরী, গাউছিয়া কমিটির সহ-সভাপতি হাফেজ মোঃ সেকেন্দার আলম, মাওলানা সিরাজুল ইসলাম, হাফেজ মোঃ ফারুক, সাইফুল ইসলাম তালুকদার,এম আবদুল মান্নান, নাজিম উদ্দিন আকাশ সহ কেন্দ্রীয় গাউছিয়া কমিটি ও শাখা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষে দেশ বিদেশের সকল পীর ভাইবোন এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রধান মেহমান সিরিকোট দরবার শরীফের সাজ্জাদানশীন আওলাদে রাসূল (সাঃ) রাহনুমায়ে শরীয়ত ও ত্বরিকত মুর্শিদে বরহক হাদিয়ে দ্বীনে মিল্লাত হযরতুলহাজ্ব আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ)।