তথ্যমন্ত্রীর পিতার কবরে শ্রদ্ধা নিবেদন

"সকল অপশক্তি রুখে দিতে প্রস্তুত যুবলীগ"

রাঙ্গুনিয়ায় সম্প্রতি অনুষ্ঠিত যুবলীগের সম্মেলন শেষে গত ২৭ অক্টোবর ৮ ইউনিয়নের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় সম্প্রতি অনুষ্ঠিত যুবলীগের সম্মেলন শেষে গত ২৭ অক্টোবর ৮ ইউনিয়নের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বিভিন্ন ইউনিয়নে নবনির্বাচিত নেতৃবৃন্দ দলীয় সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করছেন এবং প্রয়াত নেতৃবৃন্দের কবর জেয়ারত করে ব্যস্ত সময় পার করছেন।

সোমবার (৩১ অক্টোবর) বিকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এডভোকেট নুরুচ্ছাফা তালুকদারের কবর জেয়ারত করেন কোদালা ও স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

কোদালা ইউনিয়নে সভাপতি পদে পুনরায় নির্বাচিত আবদুল জব্বার এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম যুবলীগ নেতৃবৃন্দের সাথে নিয়ে পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামে এডভোকেট নুরুচ্ছাফা তালুকদারের কবর জেয়ারত করেন।

অন্যদিকে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নে নবনির্বাচিত সভাপতি মো. ইব্রাহীম, সহ সভাপতি মো. রাজীব এবং সাধারণ সম্পাদক মো. রহিমের নেতৃত্বে যুবলীগ নেতৃবৃন্দ একই সময় কবর জেয়ারতে যান।

কবর জেয়ারত শেষে উপজেলা আওয়ামীলীগ নেতা এরশাদ মাহমুদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন তারা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তৈয়ব সিদ্দিকী ও উপজেলা যুবলীগ নেতা মো. বক্কর প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে এরশাদ মাহমুদ নবনির্বাচিত নেতৃবৃন্দের অভিনন্দন জানান এবং যুবলীগকে আরও বেশি সুসংগঠিত করে এলাকায় যুব জাগরণ সৃষ্টির আহবান জানান।

নবনির্বাচিত নেতৃবৃন্দও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় নিশ্চিতে এলাকায় সকলকে সাথে নিয়ে সুসংগঠিতভাবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সকল অপশক্তি রুখে দিতে যুবলীগ প্রস্তুত রয়েছে বলে জানান নেতৃবৃন্দ।