তথ্যমন্ত্রীর নির্দেশে রাঙ্গুনিয়ার শীতার্তদের পাশে আস্থা ফিড

বৃদ্ধা ছখিনা বেগম (৮০)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বৃদ্ধা ছখিনা বেগম (৮০)। ঠিকমতো হাঁটতে পারেন না। স্বামী হাকিম উদ্দিন মারা গেছেন কয়েক বছর আগে। থাকেন ছেলের সঙ্গে। ছেলে দিনমজুর। সংসারে নুন আনতে পানতা ফুরায় অবস্থা। বাড়িতে যে কয়েকটি গরম কাপড় বা কম্বল আছে তা দিয়ে ছেলে, ছেলের বউ ও নাতি-নাতনীদের চলছিল না। তাই শীতে ভীষণ কষ্ট পাচ্ছিলেন তাঁরা।

আজ রোববার ভোরে বৃদ্ধা ছখিনা বেগমকে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন খান স্বপন তার হাতে তুলে দেন নতুন কম্বল। কম্বল হাতে পেয়ে খুব খুশি হন তিনি।

শুধু বৃদ্ধা ছখিনা বেগমকেই নয়, এদিন এরকম দরিদ্র ৬০০ শীতার্ত মানুষকে কম্বল উপহার দিয়েছেন তিনি। এতে শীতার্ত এসব মানুষের মুখে স্বস্তির হাসি ফুটে উঠেছে। শুধু রাঙ্গুনিয়ায় নয়, আস্থা ফিডের পক্ষ থেকে সারাদেশের ৪ হাজার মানুষকে উন্নত মানের কম্বল দেয়া হয়েছে।

রাঙ্গুনিয়ায় তার নিজ বাসভবন প্রাঙ্গণে কম্বল বিতরণকালে কথা হয় গিয়াস উদ্দিন খান স্বপনের সাথে। এসময় তিনি বলেন, তীব্র শীতে কাহিল অবস্থা সকলের। দরিদ্র শীতার্ত মানুষ এসময় চরম কষ্টে আছেন। তাই যার যার অবস্থা থেকে রাঙ্গুনিয়াতে শীতার্ত মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তাঁর নির্দেশনা অনুসারে রাঙ্গুনিয়ায় আস্থা ফিডের পক্ষ থেকে এসব কম্বল দেয়া হয়েছে। পরবর্তী সময়েও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।