টিকটকে ফাঁস রাজ-বুবলীর ভিডিও

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েক দিন ধরে বুবলি ও রাজের কয়েকটি ছবি ভেসে বেড়াচ্ছে । জানা গেল প্রথমবার চলচ্চিত্রে জুটি হয়েছেন শরীফুল রাজ ও শবনম বুবলী। সরকারি অনুদানের ছবি ‘দেওয়ালের দেশ’-এ দেখা যাবে তাঁদের। ছবিটি পরিচালনা করছেন মিশুক মনি। ৫ ডিসেম্বর থেকে ঢাকায় ছবিটির শুটিং শুরু হয়েছে।

বেশ গোপনেই চলছে সিনেমাটির দৃশ্যধারণ। এতটাই গোপনীয়তা যে শুট শেষ না করে গণমাধ্যমে কথা বলতে চান না তরুণ পরিচালক মিশুক মনি।কিন্তু বিপত্তি বেঁধেছে, সিনেমাটির লুক ও একাধিক দৃশ্য চলে এসেছে অন্তর্জালে। স্থিরচিত্রে দেখা যাচ্ছে, কোঁকড়ানো চুলে রাজ, আবছা গোঁফে অনেকটাই সাদামাটা তিনি। আর ববুলীকে একটি স্থিরচিত্রে দেখা যাচ্ছে হুইল চেয়ারে বসে আছেন তিনি।লুক ফাঁস হওয়া প্রসঙ্গে নির্মাতা মিশুক মনির বলছেন, ‘শুটিং সেট থেকে কেউ একজন গোপনে ভিডিও করে সেই ভিডিও টিকটকে আপলোড দিয়েছে। সেখান থেকে স্ক্রিনশট ছড়িয়েছে। তবে শুটিং শেষ করে প্রেস মিট করে অফিসিয়াল লুক প্রকাশ করার ইচ্ছা প্রকাশ করেছেন পরিচালক

জানা গেছে, সিনেমাটির গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগে ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে চরিত্রগুলো।২০২০-২১ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ‘দেয়ালের দেশ’; সিনেমাটি প্রযোজনা করছেন মাহফুজুর রহমান। চলতি বছরের মার্চে সিনেমাটি প্রথম লটের শুট হয়।

শরীফুল রাজ এরই মধ্যে বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে ‘পরাণ’, ‘দামাল’ ও নাজিফা তুষির সঙ্গে জুটি বেঁধে ‘হাওয়া’ ও ‘আইসক্রিম’-এর মতো ছবি উপহার দিয়েছেন। অন্যদিকে শাকিব খানের পর সাইমন সাদিক, নিরব, ইমন, জিয়াউল রোশান থেকে শুরু করে হালের আদর আজাদ—সবার সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন বুবলী।