জাতীয় পর্যায়ে সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কার পেলো ওয়ালটন প্লাজা

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কাছ থেকে সর্বোচ্চ ভ্যাটদাতার ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহণ করছেন ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কার পেলো ওয়ালটন প্লাজা। ২০২০-২১ অর্থবছরে জাতীয় পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) পরিশোধকারী প্রতিষ্ঠান হিসেবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ওয়ালটন প্লাজাকে এই পুরস্কার প্রদান করেছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা উত্তরের আওতাধীন ওয়ালটন প্লাজা ব্যবসায় খাতে সেরা ভ্যাটদাতার এই পুরস্কার ও সম্মাননা পেলো।

শনিবার (১০ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জাতীয় ভ্যাট দিবসের অনুষ্ঠানে ওয়ালটন প্লাজাসহ জাতীয় পর্যায়ে ৯টি প্রতিষ্ঠান এবং জেলা পর্যায়ে ১২০টি প্রতিষ্ঠানকে সেরা ভ্যাটদাতার পুরস্কার ও সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই প্রেসিডেন্ট মোঃ জসিম উদ্দিন। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এনবিআরের মূসক নীতির সদস্য জাকিয়া সুলতানা এবং মূসক নিরীক্ষার সদস্য মোঃ সহিদুল ইসলাম।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কাছ থেকে সর্বোচ্চ ভ্যাটদাতার ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহণ করেন ওয়ালটন প্লাজার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রায়হান।

উল্লেখ্য, ভ্যাট প্রদানে উৎসাহ দিতে প্রতি বছর সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানকে পুরস্কার দিয়ে আসছে জাতীয় রাজস্ব বোর্ড। প্রতি বছরই জাতীয় এবং জেলা পর্যায়ে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী হিসেবে পুরস্কার পেয়ে আসছে ওয়ালটন প্লাজা।

সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান বলেন, দেশের সব নিয়ম-কানুন মেনে ওয়ালটন প্লাজা ব্যবসা পরিচালনা করে আসছে। যথাযথ ভ্যাট প্রদানের মাধ্যমে দেশজ উৎপাদনেও (জিডিপি) প্রতিষ্ঠানটি গুরুত্বপূর্ণ অবদান রাখছে। যার স্বীকৃতিস্বরূপ এনবিআর ওয়ালটন প্লাজাকে সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কারে ভূষিত করেছে। এই পুরস্কার ও সম্মাননা আমাদের আরো উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে। এতে দেশের প্রতি আমাদের দায়বদ্ধতা আরো বেড়ে গেলো। বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে আরো বেশি অবদান রাখাতে আমাদের সর্বোচ্চ প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।