ছেলে ফিরে আসার আশায় বুক বেঁধে আছেন বৃদ্ধ মা হোসনে আরা বেগম

ছবি: সিপ্লাসটিভি.নিউজ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কামরুল ইসলাম দুলু: চট্টগ্রামের সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের আবদুল হান্নানের পুত্র আবদুল মনির হোসেন সোনাইছড়ির বিএম কন্টেইনার ডিপোতে কাজ করতেন ক্রেন অপারেটর হিসেবে। ঘটনার দিন তার ডিউটি ছিল রাতের।

বৃদ্ধ মা হোসনে আরা বেগম আর ৭ মাস আগে বিয়ে করা স্ত্রী রহিমা আক্তারের কাছ থেকে সন্ধ্যা ৭ টায় বিদায় দিয়ে চলে যান চাকুরীতে। ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রহিমা আকতার বলেন, রাত ৯টা সময় আমাকে ফোন করে জানতে চেয়েছে আমার শরীর কেমন আছে। মায়ের শরীর কেমন আছে। তারপর বলেছে ডিপোতে আগুন লেগেছে। এরপর থেকে মোবাইল বন্ধ। বুঝতে পারিনি এটা হবে তার সাথে শেষ কথা।

গত শনিবার রাত সাড়ে টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কাসেম জুট মিলস এলাকায় বিএম কন্টেইনার  ডিপুতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। ে ঘটনায় বহু আহত নিহত হলেও বিএম ডিপোর ক্রেন অপারেটর মনির হোসেন এখনও নিখোঁজ। ছেলে ফিরে আসবে মায়ের বুকে এই আশায় বুক বেঁধে আছেন মা। ছবি নিয়ে সারাক্ষণ ছটফট করছেন হোসনে আরা বেগম।

স্বামী ফিরে আসবে এ আশা নিয়েও প্রহর গুনছেন ৭ মাস আগে বিয়ে হওয়া ও ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রহিমা আক্তার। তিনি বলেন, আপনারা আমার স্বামীর অন্তত লাশট হলেও এনে দিন।