চন্দনাইশে সড়ক নির্মাণে একটি স্বার্থন্বেষী মহল এর বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

চন্দনাইশে সড়ক নির্মাণে একটি স্বার্থন্বেষী মহল এর বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশে সড়ক নির্মাণে একটি স্বার্থন্বেষী মহল পৌর প্রশাসকের বিরুদ্ধে প্রভাকান্ডের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেল ৫ঘটিকার সময় উপজেলার দোহাজারী পৌরসভার সম্মুখে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে এলাকাবাসীর উদ্যোগে এ প্রতিবাদ (মানববন্ধন) ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন শফিউল আলম পারভেজ। সভায় বক্তারা বলেন, দোহাজারী পৌরসভাস্থ ৭নং ওয়ার্ডে কিল্লাপাড়া এলাকায় দীর্ঘদিনের অবহেলিত ও চলাচলের অযোগ্য একটি সড়ক পৌরসভা কর্তৃক দরপত্র আহ্বান করে সড়কটি রশিদ স্টোর থেকে মতলবের বাড়ি পর্যন্ত ১২৮ মিটার ৬ লক্ষ ৫১ হাজার টাকা ব্যয়ে মেরামত ও সংস্কার কাজ পৌরসভা কর্তৃপক্ষ সম্পন্ন করেন।

এতে একটি মহল নিজেদের স্বার্থ আদায়ে ব্যর্থ হয়ে পৌর প্রশাসক ও উপজেলার নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তারের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, অপবাদ এলাকায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে স্বার্থান্বেষী মহলের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেনএলাকাবাসী ।

সভায় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন- আবদুল মোতালেব, ওমর আলী, নাছির উদ্দিন, মনজুর আলম, জসিম উদ্দিন, জামাল উদ্দিন, আবদুল হাফেজ, সাইমন ইসলাম, মোঃ আলমগীর, আহমদ মিয়া, আবদুর রহিম, বাহাদুর মিয়া বাবুচি, রিয়াদ হোসেন হৃদয়, আরিফুল ইসলাম আকিব, মোঃ জিসান, মোঃ ফারুক, মোরশেদ, মোঃ রফিক, শামসুল ইসলাম, নজরুল ইসলাম, মোঃ আলম প্রমুখ।