চন্দনাইশে দাম্পত্য কলহের জের ধরে বিষপানে যুবকের আ*ত্ম*হ*ত্যা

নুরুদ্দীন (৩০)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে দাম্পত্য কলহের জের ধরে বিষপান করে নুরুদ্দীন (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

রবিবার (২ অক্টোবর) বিকাল ৫টার দিকে উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চিড়িংঘাটা এলাকায় নজরুলের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ধোপাছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চিড়িংঘাটা এলাকার আবুল বশরের ছেলে নুরুদ্দীন গত পাঁচ বছর আগে দোহাজারী পৌরসভার জামিজুরী এলাকার আব্দুল মালেকের মেয়ে চম্পার সাথে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর দুবাই চলে যান তিনি। গত দেড় বছর আগে দুবাই থেকে আসার পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিলো। ঘটনার দিন স্ত্রীর সাথে ঝগড়ার সূত্র ধরে রাগে-ক্ষোভে বিকাল ৫টার দিকে বিষপান করে ছটফট করতে থাকলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দোহাজারী হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। চমেক হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, বিষপান করে মৃত্যুবরণকারী নুরুদ্দীন নামে এক যুবকের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। নিহতের ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।