চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তীকে সংবর্ধিত করবে রামু প্রেস ক্লাব

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তীকে সংবর্ধিত করবে রামু প্রেস ক্লাব।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রামু প্রতিনিধি: রামু প্রেস ক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার, ২০ নভেম্বর বিকাল ৫ টায় রামু উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়ুুয়া।

সভায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা,বাংলানিউজ এর ডেপুটি এডিটর তপন চক্রবর্তীকে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সংবর্ধিত করা, রামু প্রেস ক্লাবের সকল সদস্য ও পরিবারবর্গের অংশগ্রহনে সেন্টমার্টিন দ্বীপে বার্ষিক আনন্দ ভ্রমণ, রামু প্রয়াত সাংবাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবীর বড়ুয়া স্মরণে ক্রীড়া অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।

রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় সভায় আলোচনায় অংশ নেন, রামু প্রেস ক্লাবের সহ সভাপতি এম আবদুল্লাহ আল মামুন (দৈনিক ইনকিলাব) ও খালেদ হোসেন টাপু (দৈনিক বাঁকখালী), যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো (দৈনিক মানবজমিন, আজকের দেশবিদেশ), সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন (কক্সবাজার প্রতিদিন, সকালের সময়), অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান (দৈনিক সাঙ্গু, হিমছড়ি), সহ-দপ্তর সম্পাদক শওকত ইসলাম (আজকের দেশবিদেশ), সহ-প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর (টিটিএন), কার্যকরী সদস্য খালেদ শহীদ (দৈনিক সমকাল, রুপসীগ্রাম) ও কফিল উদ্দিন (দৈনিক খোলা কাগজ, কক্সবাজার বার্তা), সদস্য প্রসূন বড়ুয়া (নবান্ন টিভি), এসএম হুমায়ন কবির (দৈনিক দেশবাংলা), হামিদুল হক (দৈনিক আজকের দেশবিদেশ), শিপ্ত বড়–য়া (দৈনিক আজকের পত্রিকা/টিটিএন), নুরুল হক সিকদার (এশিয়ান টিভি), মো. আবদুল্লাহ (দৈনিক মেহেদী) সদস্য হাবিবুর রহমান সোহেল (দৈনিক কক্সবাজার সংবাদ, আমাদের নতুন সময়, আমাদের ডট কম, আমাদের অর্থনীতি, আওয়ার টাইম, সিপ্লাস টিভি), প্রকাশ সিকদার (দৈনিক আজকের কক্সবাজার) ও মিজানুল হক (রামু নিউজ ডটকম)।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন- এম আবদুল্লাহ আল মামুন। সভায় রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তীকে সংবর্ধিত করার লক্ষ্যে খালেদ শহীদকে আহবায়ক, খালেদ হোসেন টাপুকে সদস্য সচিব এবং আল মাহমুদ ভুট্টো, এসএম হুমায়ন কবির ও কপিল উদ্দিনকে যুগ্ন সচিব করে একটি উপ-কমিটি গঠন করা হয়।

এছাড়াও সভায় রামুর বিশিষ্ট রাজনীতিক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান শামসুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়।