চট্টগ্রামে মারধর-চাঁদাবাজি মামলায় ২ যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে মারধর-চাঁদাবাজি মামলায় ২ যুবক গ্রেপ্তার।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকায় প্রবাসীকে মারধর করে চাঁদা আদায়ের মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- ফরহাদ উদ্দিন জিসান (২২) ও ইশান (১৬)।

মঙ্গলবার (৪ অক্টোবর) দিবাগত রাত ৩টায় নগরীর পশ্চিম শহীদনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার উপপরিদর্শক (এসআই) মেহের অসীম। তিনি বলেন, গত ৩০ সেপ্টেম্বর বায়েজিদ থানাধীন শহীদনগর এলাকায় মো. হোসেন (৫৭) নামে এক প্রবাসীর নির্মাণাধীন বাড়িতে গিয়ে চাঁদা দাবি করে ১৫-১৮ জন। এ ঘটনায় সে ছয় জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী মো. হোসেন। ওই মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে ওই প্রবাসীর করা মামলার এজাহারে বলা হয়, চাঁদা দিতে অস্বীকার করলে তার কাছ থেকে জোরপূর্বক নগদ ৭০ হাজার টাকাসহ মোট দু’লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় অভিযুক্তরা। এছাড়াও তাকে হত্যার উদ্দেশ্যে মারধর ও হুমকি দেয় তারা। এতে নাম উল্লেখিত ছয়জন হলেন- শহীদনগর এলাকার আব্দুস সবুরের ছেলে মো. ইসহাক (৪৫), অলি আহাম্মদের ছেলে আবদুর রহিম জেকি (৩৬), মৃত মো. আমিরের ছেলে আমির হোসেন আমু (৪২), মো. ইসমাইলের ছেলে মনিরুজ্জামান সজল (৩৬), মৃত মুছার ছেলে আবদুর রহিম আকাশ (২৮) ও বাদশা মিয়ার ছেলে আজিজ উদ্দিন হায়দার (৫০)।