চট্টগ্রামের মনজুর আলম সৌদির গোলরক্ষককে ফ্ল্যাট দিতে চান

আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে মুসলিম বিশ্বের মুসলিম উম্মার সুনাম উজ্জ্বল হয়েছে বলে মনে করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র আলহাজ এম মনজুর আলম।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে মুসলিম বিশ্বের মুসলিম উম্মার সুনাম উজ্জ্বল হয়েছে বলে মনে করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র আলহাজ এম মনজুর আলম।

এ উপলক্ষে সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি দেওয়ার ঘোষণা দিয়েছেন চসিকের সাবেক ওই মেয়র।

পাশাপাশি আলহাজ মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ওই গোলকিপারকে সংবর্ধনাও দিতে চান তিনি।

বুধবার (২৩ নভেম্বর) সকালে চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন অডিটোরিয়ামে ‘ফুটবল খেলায় সৌদি আরবের জয়ে শোকরানা জানাতে’ দোয়া মাহফিল আয়োজন করেন ওই সাবেক মেয়র।

তিনি বলেন, ‘গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দেওয়ার জন্য আমি প্রস্তুত আছি। ’

ষষ্ঠবারের মতো বিশ্বকাপে খেলতে নামা সৌদি আরব আর্জেন্টিনাকে পরাজিত করায় মনজুর আলম বলেন, ‘আর্জেন্টিনার মতো শক্ত একটি দলকে হারিয়ে সৌদি আরব মুসলিম উম্মার সুনাম উজ্জ্বল করেছেন। এশিয়ার রাষ্ট্র এবং মুসলিম রাষ্ট্রের এমন জয়ে আমরা আনন্দিত। মুসলিম রাষ্ট্রের এমন জয়ে বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে আলহাজ মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সংধর্বনা দিতে আগ্রহী। অসাধারণ এ গোলরক্ষক প্রাচীরের মতো দাঁড়িয়ে থাকলেন সৌদির গোলবারের নিচে তার জন্যই সৌদি আরব জয় লাভে সক্ষম হয়। ’

আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর।

শোকরানা সমাবেশে সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, আলহাজ মাওলানা ফরিদুল আলমসহ আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক, তাহের-মনজুর সুন্নিয়া মাদরাসার শিক্ষক এবং মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসার শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল মান্নান। মোনাজাতে মুসলিম উম্মাহ, সৌদি আরব ও বাংলাদেশের জন্য আল্লাহর রহমান কামনা করা হয়।

এ সময় সৌদি আরবের সম্মানার্থে আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোছনে আরা ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসাগুলোতে অধ্যয়নরত শিক্ষার্থীদের অর্ধবেলা ছুটি দেওয়া হয়।