ঘুমধুম থেকে ৭০০ প্যাকেট বিদেশী সিগারেটসহ দুই পাচারকারীকে আটক

বিদেশী সিগারেট সহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি থানার অধীনস্থ ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের মাদক বিরোধী অভিযানে ৭০০ প‌্যাকেট বিদেশী সিগারেট সহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ‌্যার দিকে নাইক্ষ‌্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইনেসপেক্টর) সোহাগ রানার নেতৃত্বে এসআই পাভেল মল্লিকসহ সঙ্গীয় ফোর্সের অভিযানিক টিম ঘুমধুম ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখে তল্লাসী চালিয়ে ৭০০ প‌্যাকেট  বিদেশী সিগারেট সহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

এ সময় পাচার কাজে ব‌্যবহারিত একটি নাম্বার বিহীন সিএনজি গাড়ি জব্ধ করেছে পুলিশ ।

আটককৃত ব‌্যক্তিরা হল: উখিয়ার পশ্চিম ফারসির বিল এলাকার আবুশমার পুত্র মোক্তার আহাম্মদ (৩৫) ও অপর জন কক্সবাজার জেলার বাজার ঘাটা এলাকার মৃত জগদীশ চন্দ্র দাস এর পুত্র বিপ্লব কান্তি দাস (৪০)।

বিষয়টি নিশ্চিত করে ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইনেসপেক্টর) সোহাগ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিকে একটি সিএনজি তল্লাসী করে ৭০০ প‌্যাকেট বিদেশী সিগারেট সহ দুইজন পাচারকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

তিনি আরো বলেন, মাদক চোরাকারবারী ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলমান আছে এবং মাদক চোরাকারবারীদের কোন ছাড় নয়।

নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা বলেন, আটককৃত ব‌্যক্তিদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলার প্রক্রিয়া চলমান।