গাবতলী থেকে বিএনপির পদযাত্রা শুরু

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা ৩টার দিকে গাবতলী থেকে শুরু হয়। মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর গিয়ে শেষ হবে বিএনপির এ পদযাত্রা কর্মসূচি।

দুপুর ২টায় বিএনপির এ কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১২টা থেকেই নেতা কর্মীরা গাবতলী এলাকায় এসে জড়ো হতে থাকেন।

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে এ পদযাত্রা কর্মসূচি আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। সঞ্চালনা করছেন ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

এরপর সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে এ পদযাত্রা শুরু হয়ে শ্যামপুর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

আগামী ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ পর্যন্ত পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। প্রতিটি পদযাত্রা বেলা ২টায় শুরু হওয়ার কথা রয়েছে।