খুলনা নয়, কুমিল্লার হয়ে খেলতে আসছেন নাসিম

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে ঢাকায় রওনা হয়েছেন পাকিস্তানি উদীয়মান তারকা পেসার নাসিম শাহ। শনিবার দুপুরে পাকিস্তান থেকে বিমানে ওঠার পর দু’টি ছবি শেয়ার করে টুইটারে নাসিম শাহ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ওই টুইটে তিনি লিখেছেন, ‘আবারও যাচ্ছি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল খেলতে বাংলাদেশের পথেই আছি।’

এর আগে বিপিএল ড্রাফটের আগেই জানা গিয়েছিল,পাকিস্তানি ক্রিকেটার আজম খান ও ওয়াহাব রিয়াজের সঙ্গে নাসিমকেও দলে ভিড়িয়েছে খুলনা।পরে জানা যায় পাকিস্তানের এই তরুণ পেসারের সঙ্গে নাকি চুক্তিই করেনি খুলনা টাইগার্স। খুলনার হয়ে না খেললেও বিপিএলে ঠিকই খেলবেন নাসিম। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাবেন পাকিস্তানের পেস সেনসেশন নাসিম শাহ।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের এক বছরও পূর্ণ হয়নি নাসিমের। ক্যারিয়ারের প্রথম পাঁচ ওয়ানডেতে সবচেয়ে বেশি ১৮ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন এই পেসার। ঘরের মাঠে ওয়ানডে সিরিজে কিউইদের বিপক্ষে দুই ম্যাচ খেলে নিয়েছেন ৮ উইকেট। ক্যারিয়ারে টি-টোয়েন্টি খেলেছেন ১৬টি। যেখানে উইকেট নিয়েছেন ১৪টি।

ইতোমধ্যে বিপিএলের প্রথম দুই পর্ব শেষ হয়েছে। ছয় ম্যাচে তিন জয় নিয়ে কুমিল্লা আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। কুমিল্লার হয়ে বিপিএলের শুরু থেকেই খেলছেন খুশদিল শাহ। এরপর যোগ দেন হাসান আলী, আবরার আহমেদ ও মোহাম্মদ রিজওয়ান।