খুটাখালী প্রবাসী ক্লাবের বর্ষপূর্তি ও দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি জনি চৌধুরী, সাধারণ সম্পাদক মুফিজ

প্রবাসী সমাজ কল্যাণ মুলক সংগঠন খুটাখালী প্রবাসী ক্লাবের বর্ষপূর্তি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সেলিম উদ্দীন,ঈদগাঁও প্রতিনিধি: সম্পূর্ণ অরাজনৈতিক ও প্রবাসী সমাজ কল্যাণ মুলক  সংগঠন খুটাখালী প্রবাসী ক্লাবের বর্ষপূর্তি, দ্বি-বার্ষিক নির্বাচন ভোজ ও ভোট প্রদানের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী সেলিম ফিউচার পার্ক হলরুমে ভোট গ্রহণের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। এতে প্রবাসী ও তাদের পরিবারের প্রায় আড়াই শতাধিক নারী -পুরুষ সদস্যদের মধ্যে ১৮৮ জন ভোটাধিকার প্রয়োগ করে। পরে দুপুরের মধ্যহ্ন ভোজের পর বর্ষপূর্তি অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলনা সিরাজুল ইসলাম ও সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ জুনাইদ।

সৌদি আরব থেকে ভার্চুয়ালে উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এজিএস সেলিম কায়সার জনি চৌধুরী ও স্বাগত বক্তব্য দেন মালেয়েশিয়া থেকে সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইউপি চেয়ারম্যান আবদুর রহমান, বিশেষ অতিথিদের মধ্যে ইউনিয়ন আ’লীগ সভাপতি জয়নাল আবেদীন, সহ-সভাপতি মাষ্টার বশির আহমদ, সাধারণ সম্পাদক বাহাদুর হক, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ডা. শফিউল আলম শফি, খুটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম কামাল উদ্দীন, ইউপি মেম্বার ছলিম উল্লাহ, ডা. বোরহান উদ্দিন, ছৈয়দ হোছাইন, নারী সদস্য রাজিয়া সোলতানা, শারমিন সোলতানা ও পারভীন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনের উপদেষ্টা আরিফুল ইসলাম জনি চৌধুরী, মোঃ ইছমাইল, মোঃ আবদুর রশিদ ও রমজান আলী মুর্শেদ বক্তব্য রাখেন।

নির্বাচন পরিচালনা করেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোস্তাক আহমদ, মাষ্টার শাহাব উদ্দীন, মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ ইছমাইল, আবদুর রশিদ ও মনিরুল হক ভুট্রো।

শেষে নির্বাচনি ফলাফল ঘোষণা করা হয়।এতে বিনা প্রতিদ্বন্দিতায় প্রতিষ্ঠাতা এজিএস সেলিম কায়সার জনি চৌধুরী পুনরায় সভাপতি, মুফিজুর রহমান সাধারণ সম্পাদক, সাদ্দাম হোসাইন প্রধান উপদেষ্টা, ছৈয়দ হোসাইন অর্থ সম্পাদক,আবদুল্লাহ আল নোমান সিঃ যুগ্ম সাংগঠনিক সম্পাদক, প্রভাত দাশ সিনিয়র উপদেষ্টা, মনছুর আলম সিঃ যুগ্ম অর্থ সম্পাদক, শফি আলম ক্রীড়া সম্পাদক, এনামুল হক দপ্তর সম্পাদক এবং  নুর হোসেন, মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ ইছমাইল, আবদুর রশিদ প্রতিষ্ঠাতা উপদেষ্টা নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সদস্যদের প্রত্যক্ষ ভোটে আবদুর রহিম (প্রজাপতি) সিঃ সহ সভাপতি, মোহাম্মদ ফয়সাল (ঘোড়া)  সিঃ সহ সভাপতি, জমিরুল ইসলাম (দোয়েল পাখি) সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক, নাছির উদ্দীন (টিউবওয়েল) সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক, মোহাম্মদ আলী জুহার (তালা) সাংগঠনিক সম্পাদক, বোরহান উদ্দিন (আপেল)  সাংগঠনিক সম্পাদক, হামিদুর রহমান (মোটরসাইকেল) ও নুরুল আমিন বাবুল (ডাব) প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন।