খাগড়াছড়িতে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, মা-মেয়ে নিহত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস প্রতিবেদক: খাগড়াছড়ির রামগড়ে অটোরিকশা ও বালুভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক বছর বয়সী শিশুকন্যাসহ মা নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরও চারজন যাত্রী। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৫টায় রামগড়-জালিয়াপাড়া সড়কের তৈচালাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মায়ের নাম তসলিমা খানম (৩৫)। তিনি স্থানীয় ছালেহ আহমেদের স্ত্রী। আর মেয়ের নাম তান্না (১)। তাদের বাড়ি রামগড় উপজেলার নাকাপা এলাকায়।

গুরুতর আহত হয়েছেন নিহতের ৭ বছরের শিশু পুত্র তানবিরসহ অটোরিকশাযাত্রী রওশনারা বেগম (৩৫), মমতাজ বেগম (৬০) ও মো. আজিজুল্লাহ (১৭)।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রামগড় বাজার থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি জালিয়াপাড়ার উদ্দেশ্যে যাওয়ার পথে রামগড় পৌরভার ৬ নম্বর ওয়ার্ডের তৈচালা পাড়ায় সোমাচন্দ্রপাড়া প্রাইমারি স্কুলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি দ্রুতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমোছড়ে যায়।

এসময় আটোরিকশার যাত্রী তাসলিমা বেগম ও তার কোলে থাকা শিশুকন্যা তানহা ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে রামগড় ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা-মেয়ের মরদেহ এবং দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পালিয়ে যায় ঘাতক ট্রাকটি।

বিষয়টি নিশ্চিত করেন রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুজ্জামান। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেস্টা চলছে। এ ব্যাপারে আইনি কার্যক্রম চলমান আছে।