কৈবল্যধামের মহন্ত মহারাজ শ্রীমৎ কালিপদ ভট্টাচার্য কে আল আইন মরুতীর্থ গীতা সংঘে সংবর্ধনা

: সুদূর বাংলাদেশ থেকে আগত কৈবল্যধাম এর সপ্তম আচার্য মোহন্ত মহারাজ শ্রীমৎ কালিপদ ভট্টাচার্য
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সনজিত কুমার শীল: সুদূর বাংলাদেশ থেকে আগত  কৈবল্যধাম এর সপ্তম আচার্য মোহন্ত মহারাজ শ্রীমৎ কালিপদ ভট্টাচার্য এর আগমন উপলক্ষে ইউ এ ই সব থেকে পুরাতন মন্দির মরুতীর্থ  প্রবাসী গীতার সংঘে, মরুতীর্থের প্রতিষ্ঠাতা ঋষি জগদীশ্বরানন্দ পুরীর মহারাজের নেতৃত্বে মরুতীর্থের সকল ভক্তবৃন্দরা  ০২/০১/২০২৩ রোজ সোমবার এক ভাগবতীয় অনুষ্ঠানের আয়োজন করেন।

উক্ত অনুষ্ঠানে গুরু পূজা, গীতা পাঠ, উপাসনা প্রার্থনা, বাবা ভোলানাথের অভিষেক মহারাজ কে বিশেষ সম্মাননা প্রদান, ধর্মীয় আলোচনা সভা, দীক্ষা দান, নাম প্রনাম, এবং বিশ্ব শান্তির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে মোচ্ছাফ্ফা আবুধাবির ভক্তবৃন্দ, আল আইন লোকনাথ সেবাশ্রম, আল আইন সৎসঙ্গ, আল আইন লোকনাথ মন্দির, মাদাম থেকে আগত ভক্তবৃন্দ, মারখানিয়া গীতা সংঘ সহ আমিরাতের বিভিন্ন মন্দিরের ভক্তবৃন্দরা উপস্থিত হয়ে মহারাজের প্রবচন শুনে অনুপ্রাণিত হন আরব আমিরাতে।

মরুতীর্থই একমাত্র পুরাতন মন্দির  যে মন্দিরের ভক্তবৃন্দরা ২০১৪ সাল থেকে প্রথমবারের মতো বড় ধরনের উৎসব করে বর্তমান ও চলমান রেখেছেন।  প্রবাসের মাটিতে  মহারাজ নিজে উপস্থিত হয়ে মরুতীর্থ গীতা সংঘের ভক্তদের অনুপ্রেরণায় অনেক খুশি হয়েছেন এবং ভক্তদের কে প্রাণভরে আশীর্বাদ করেন। এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত ট্রাস্টি ও  সদস্য রঞ্জিত কুমার দে, আমিরাতের ব্যবসায়ী মৃলান কান্তি ধর, সাংবাদিক সনজিত কুমার শীল, সুবোধ চৌধুরী শিবু,কানু লাল দাস সহ অসংখ্য ভক্তবৃন্দ। পরিশেষে নাম সংকীর্তন এর মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।