কুতুবদিয়ায় হিলফুল ফুজুলের সীরাত মাহফিল অনুষ্ঠিত

কুতুবদিয়ায় হিলফুল ফুজুলের সীরাত মাহফিল অনুষ্ঠিত।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজার প্রতিনিধি: অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘হিলফুল ফুজুল’ কুতুবদিয়ার উদ্যোগে সীরাতুন্নবী (দঃ) মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের কুতুব শরীফ দরবার সংলগ্ন ময়দানে দূর দূরান্ত থেকে আগত হাজারো ধর্মপ্রাণ ইসলাম প্রিয় জনতা অংশ গ্রহণে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে বিভিন্ন অধিবেশনে আলোচনা পেশ করেন কক্সবাজার বিজিবি ক্যাম্প সিকদার পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ আবদুর রহিম বশরী, খাগড়াছড়ি রামগড় থানা জামে মসজিদের খতিব মাওলানা কামরুল ইসলাম হেলালী, স্থানীয় নয়াপাড়া হাফেজীয়া মাদরাসার পরিচালক হাফেজ বাহাউদ্দীন ও সিকদার পাড়া জামে মসজিদের খতিব মাওলানা শাওকত হোসাইন।

সংগঠনের সভাপতি শেখ আকতারুল হক আল কুতুবী’র সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত মাহফিলের শেষ অধিবেশনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুতুব শরীফ দরবারের যুগ্ম পরিচালক শাহজাদা মাওলানা শাহ জিল্লুল করিম আল-কুতুবী (ম.জি.আ.)।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ ও প্রধান বক্তা ছিলেন আল্লামা নাসির ইকবাল বিন শাফী।

উপস্থিত ছিলেন শাহ মালেকীয়া শামসুন নুর হেফজখানার প্রধান শিক্ষক হাফেজ মুহাম্মদ সানা উল্লাহ কুতুবী, কুতুবদিয়া সরকারি কলেজের প্রভাষক আবু সাদেক মুহাম্মদ সায়েম সিকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে (গভীর রাতে) মিলাদ কিয়াম ও সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও কুতুব শরীফ দরবারের গদিনশীন ও পরিচালক শাহজাদা শেখ ফরিদ আল কুতুবী (ম.জি.আ.) এর দ্রুত আরোগ্য কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।