কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি জানু, সম্পাদক আলী নির্বাচিত

কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি জানু, সম্পাদক আলী নির্বাচিত।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উখিয়ার ব্যস্থতম স্টেশন কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ (রেজি নং-২৫১০) এর নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

শনিবার ২৬ নভেম্বর সকাল থেকে কুতুপালং সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোটগগনা শেষে বিকাল সাড়ে ৩ টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোতায়েন ছিল পর্যাপ্ত পরিমাণ পুলিশ, আনসার ও সেচ্ছাসেবক।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৩১ তন্মধ্যে ৩২৯ ভোট কাস্টিং হয়েছে। হরিণ প্রতীকে ২৭৪ ভোট পেয়ে জানে আলম জানু সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহির আহম্মদ চেয়ার প্রতিকে ১৫০ ভোট ও জাহাঙ্গীর আলম ছাতা প্রতীকে ১ ভোট পান।

মাইক প্রতীকে ২৬৭ ভোট পেয়ে জাফর আলম সহ সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মাহবুব আলম মটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট।

আনারস প্রতীকে মোহাম্মদ আলী সওদাগর ১১৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী দেওয়াল ঘড়ি প্রতীকে রুবেল সওদাগর ১১২ ভোট, ঘোড়া প্রতীকে নুরুল ইসলাম ৮৩, প্রজাপতি প্রতীকে দিপু বড়ুয়া পেয়েছেন ৯ ভোট। নির্বাচনে অন্যান্য পদে বাকি প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

ভোট গ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত অত্যন্ত নিরপেক্ষতা ও স্বচ্ছতার সহিত দায়িত্ব পালন করেছেন উখিয়া উপজেলা সমবায় অফিসার ছলিম উল্লাহ।

নির্বাচন পর্যবেক্ষণে এসে ভোটদানের পরিবেশ, আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ও সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেছেন রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতির প্রতিষ্টাকালীন সভাপতি, রাজাপালং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

নির্বাচন পরবর্তী বিজয়ী প্রার্থীদের পক্ষে কুতুপালং স্টেশন চত্বরে বিজয়ী মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। মিছিল পরবর্তী বক্তব্য প্রদানকালে নির্বাচিত প্রার্থীরা নির্যাতিত ব্যবসায়ীদের অধিকার আদায় ও বাজারের সার্বিক উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।