কিশোরগঞ্জে শীতবস্ত্র বিতরণ করল দূর্বার তারুণ্য

হাবিবুর রহমান পাবেল।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

প্রেস বিজ্ঞপ্তি: “কেবল কম্বল নয়, বয়স ভেদে শীতবস্ত্র করবো দান,বেঁচে থাকুক সব প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে দেশের জনপ্রিয় সামাজিক সংগঠন দূর্বার তারুণ্য তারুণ্য ‘শীতের আমেজ’ নামক শীতবস্ত্র বিতরণ প্রজেক্ট উদ্বোধন করেছে জানুয়ারির শুরুর দিকে।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) দূর্বার তারুণ্যের কিশোরগঞ্জ জেলা কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পাবেল এর উদ্যোগে কিশোরগঞ্জ সদর থানায় শতাধিক মানুষকে কম্বল ও শীতের বিভিন্ন পোশাক বিতরণ করা হয়। এসময় আশেপাশের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে বিভিন্ন বয়স ও পেশার শতাধিক মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়। এই প্রজেক্ট এর বিশেষত্ব হল- বিভিন্ন বয়সের মানুষকে তাদের সাইজ অনুযায়ী শীতের পোশাক দেয়া হয়। যা গায়ে জড়িয়ে তারা নিজেদের কার্যক্রম নির্বিঘ্নে চালাতে পারবে।

এ সম্পর্কে হাবিবুর রহমান পাবেল বলেন, আমার ১০ টাকার মধ্যে ৫ টাকাই আমি অসহায়কে দিতে পছন্দ করি,অসহায়দের দেওয়ার মতো আনন্দ পৃথিবীতে আর হতে পারেনা। আমি দূর্বার তারুণ্য থেকে শিখেছি কিভাবে মানুষের পাশে দাঁড়াতে হয়। তাই নিজের মতো করে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করতেছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আজীবন মানুষের পাশে থাকতে পারি।

প্রজেক্ট নিয়ে দূর্বার তারুণ্য এর প্রতিষ্ঠাতা মুহাম্মদ আবু আবিদ বলেন, পাবেল ভাই আমাদের কার্যক্রমের সফলতার উদহারণ। কারন তিনি ব্যক্তি উদ্যোগে আজ মানুষকে দান করেছেন। এটাই তো আমাদের প্রজেক্টের স্বার্থকতা। আজ তিনি দান করেছেন, কাল সবাই যদি এগিয়ে আসে তাহলে কোন দুঃখী মানুষ পাওয়া যাবে না,সাহায্য করার জন্য।

এসময় আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার সাবেক নেতৃবৃন্দসহ দূর্বার তারুণ্য এর সাধারণ স্বেচ্ছাসেবকরা।