কলাউজান ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আব্বাসউদ্দীন

লোহাগাড়া কলাউজান ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আব্বাসউদ্দীন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৭নং ওয়ার্ড শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

রবিবার (৩১ জুলাই) সকাল ১১টায় কলাউজান ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইসহাক মিঞা। প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাশেম মিয়া, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম, এস.এম.আব্দুল জব্বার, হারুনর রশিদ রাসু।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব ও নাজমুল হাসান মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ,দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, উপ- দপ্তর সম্পাদক এস এম মামুন, কলাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ সহ আরো অনেকে বক্তব্য প্রদান করেন।

উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার জন্য এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তৃণমূল রাজনীতিকে এগিয়ে নিতে হবে এবং আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কেউ ষড়যন্ত্র করে আওয়ামী সরকারের উন্নয়ন কে প্রতিহত করতে পারবেনা। বর্তমান সরকারের উন্নয়ন বিশ্বের কাছে দৃশ্যমান। দেশকে উন্নত করতে হলে আওয়ামী সরকারের বিকল্প নাই।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শমশুল ইসলাম।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

উপস্থিত কাউন্সিলরদের থেকে সভাপতি হিসেবে আব্দুর রহিম এর নাম প্রস্তাব করা হয় এবং সাধারণ সম্পাদক হিসেবে আব্বাস উদ্দীন এর নাম প্রস্তাব করা হয়। আর কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক আব্বাস উদ্দীন কে নির্বাচিত ঘোষণা করা হয়।