এবার প্রেমের টানে থাইল্যান্ডের তরুণী মহেশখালীতে

থাইল্যান্ডের তরুণী তানিদা ও তার বাংলাদেশি স্বামী।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মহেশখালী প্রতিনিধি: প্রেমের টানে ভিনদেশি তরুণী চলে এসেছেন বাংলাদেশের কোনো এক গ্রামে, তারপর বিয়ে করেছেন। গত কয়েক বছরে এমন কিছু ঘটনা বেশ আলোচিত হয় ফেসবুকে। সংবাদমাধ্যমেও এসেছে এসব ঘটনা।

তবে এবার প্রেমের টানে বাংলাদেশের কক্সবাজারের মহেশখালীতে এসেছেন থাইল্যান্ডের তরুণী তানিদা (২৪)। এই তরুণী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা জাবের আহমদ সওদাগরের পুত্র রাজ ওসমান খানকে ভালোবেসে বিয়ে করেছেন।

১৬ ডিসেম্বর (শুক্রবার) এ রিপোর্ট লেখার সময় মাতারবাড়ীতে রাজ ওসমানের বাড়ীতে তার সঙ্গে সংসার করছেন থাইল্যান্ডের এই তরুণী বলে জানা গেছে। তবে বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যে বাংলাদেশে আসেন থাইল্যান্ডের এই তরুণী। তিনি মনের মানুষকে পেতে গত ১২ ডিসেম্বর সকল আইনী প্রক্রিয়া শেষ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তানিদা’র বর্তমান নাম খতিজাতুল কোবরা। তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

জানা যায়, মাতারবাড়ীর তরুণ রাজ ওসমান খানের সঙ্গে তানিদা পরিচয় হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে। সেই পরিচয় থেকেই ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমের টানে সুদূর থাইল্যান্ড থেকে চলে আসেন মাতারবাড়ীতে। ওসমানের পরিবারের লোকজন বিষয়টি শুনে তাদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছে। ধর্মান্তরিত হয়ে প্রেমিক রাজ ওসমানখানকে বিয়ে করেন থাইল্যান্ডের তরুণী তানিদা। তারা দুজনেই ইসলাম ধর্মমতে স্বামী-স্ত্রী।

রাজ ওসমান খান বলেন, সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না। একই কথা বলেন খতিজাতুল কোবরাও।