উখিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

উখিয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে আজ কক্সবাজারের উখিয়ায় পালিত হয়েছে। সূর্য উদয়ের সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীবের নেতৃত্বে উপজেলা প্রশাসন উখিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নেছা বেবীর নেতৃত্বে উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুরুল হুদার নেতৃত্বে আওয়ামী, মুক্তিযোদ্বা সংসদের কমান্ডার পরিমল বড়ুয়ার নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজনের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য বিভাগ, সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার ও সাধারণ সম্পাদক রতন কান্তি দের নেতৃত্বে উখিয়া প্রেস ক্লাব পৃথক পৃথক ফুল দিয়ে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

সকাল ৮টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে শিক্ষার্থীদের কুচকাওয়াচ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়েছে। এ সময় সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব ও উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী।