উখিয়ার কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান সম্পন্ন

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ ডিসেম্বর) সকাল ১১ টায় একটি অভিজাত হোটেলে কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডের নবনির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ সলিম উল্লাহ।

এ সময় নির্বাচিত সভাপতি জানে আলম জানু ও সহ-সভাপতি জাফর আলম এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, অর্থ-সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্য্যকরী সদস্য মোহাম্মদ ইসমাইল, রফিক উদ্দিন, সাদ্দাম হোসাইন, মোহাম্মদ আলম, আহাম্মেদ উল্লাহ, শপথ গ্রহণ করেন।

কুতুপালং ব্যবসায়ীদের অধিকার আদায় ও বাজারের সার্বিক উন্নয়নে কাজ এবং স্বার্থ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করে ঐক্যবদ্ধ হয়ে সকল সংকট মোকাবেলায় প্রতিশ্রুতি ব্যক্ত করেন নবনির্বাচিত কমিটি।

উক্ত শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

শপথ অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কুতুপালং কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মওলানা আব্দুল্লাহ আল মামুন।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নির্বাচন কর্মকর্তা, কুতুপালং বাজারের প্রবীণ ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর উৎসব মুখর পরিবেশে সরকারি নির্দেশনা মেনে কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডে উপজেলা সমবায় অফিসারের মাধ্যমে রেজিষ্ট্রেশন করা হয়।যার নং ২৫১০। বর্তমানে ৩৩০ সদস্য রয়েছে।