ঈদগাঁও জালালাবাদ থেকে রামদা ও বিভিন্ন সরঞ্জামসহ জনতার সহায়তায় আটক-২

ঈদগাঁও জালালাবাদ থেকে রামদা ও বিভিন্ন সরঞ্জামসহ জনতার সহায়তায় আটক-২।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ থেকে জনতার সহায়তায় রামদা ও অন্যান্য সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

২১ নভেম্বর সোমবার রাত ১০ টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ লরাবাক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল ইউনিয়নের দক্ষিণ রাস্তার পাড়ার বাসিন্দা আবু বকর ছিদ্দিকের ছেলে মোঃ শাহীন ছিদ্দিক (১৯) এবং একই উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের উত্তর পাড়ার বাসিন্দা মৃত আমির হামজার ছেলে জসিম উদ্দিন (২৬)।

আটককৃতদের নিকট হতে ৩টি রামদা একটি স্টীলের ধারালো ছুরি, তার,  ইয়াবা সদৃশ বড়ি, একটি লোহার রড় , একটি লোহার পাইপ, ২টি সিএনজি এবং কিছু কাগজপত্র উদ্ধার করা হয়।

স্থানীয় যুবক মুর্শেদ এবং এনায়েত জানায়, রাত আনুমানিক সাড়ে ৯ টা’র দিকে তারা ওই ইউনিয়নের বাহারছড়া থেকে  দঃ লরাবাক মোহনভিলা সড়ক দিয়ে মোটর সাইকেলযোগে নিজ গ্রাম দঃ লরাবাক আসছিলেন।

এসময় তাদের আগেভাগে  দুটি সিএনজি দেখতে পায়। সিএনজি দুটির নাম্বার প্লেট কাদা দিয়ে ঢাকা থাকায় তাদের সন্দেহ হয় এবং দ্রুত মোটর সাইকেল চালিয়ে তারা দঃ লরাবাকস্থ চৌরাস্তার মোড়ে এসে স্থানীয় লোকজনের সহায়তায় সিএনজি দুটির গতিরোধ করে।

এসময় একটি সিএনজির পেছনে বস্তা দেখতে পেয়ে জনতা বস্তাটি খুললে উল্লেখিত অস্ত্রগুলো দেখতে পায় এবং ঈদগাঁও থানা পুলিশকে খবর দেয়।

এদিকে বস্তা খোলার সাথে সাথে সিএনজির ভেতরে অবস্থানরত অজ্ঞাতনামা ৮ সন্ত্রাসী পালিয়ে যেতে সক্ষম হলেও জনতা ধাওয়া করে শাহীন ও জসিমকে ঝাপটে ধরে ফেলে।

সংবাদ পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ গোলাম কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন এবং মালামালসহ উল্লেখিতদের আটক করে থানায় নিয়ে আসে। তিনি জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে এবং জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।