ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

তারেক আজিজ সভাপতি, রাশেদ উদ্দীন সম্পাদক

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ঈদগাঁও উপজেলা প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-কাউন্সিলে তারেক আজিজ সভাপতি ও সাবেক ছাত্রনেতা রাশেদ উদ্দিন রাশেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২২ জুন) বিকালে প্রিন্স অব ঈদগাঁও কমিউনিটি সেন্টারে অনুষ্টিত দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে উল্লেখিতরা  নির্বাচিত হন।

এর আগে সকালে অনুষ্ঠিত হয় সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশন। ধর্মগ্রন্থের পবিত্র বাণী পাঠের পর জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ঈদগাঁও উপজেলা  আ’লীগ আহবায়ক আবু তালেব।

সম্মলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুবুল হক মুকুল এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামু কক্সবাজার থেকে নির্বাচিত সাংসদ আলহাজ্ব সাইমুম  সরওয়ার কমল।

সোহেল জাহান চৌধুরীর সভাপতিত্বে এবং তারেক আজিজের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ বক্তার বক্তব্য রাখেন ঈদগাঁও উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক -হুমায়ুন কবির চৌধুরী হিমু,  মুহিদুল্লাহ মুহিদ  এবং ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান।

এসময় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। সম্মলনে জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ”লীগ ও  সহযোগী সংগঠেনর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।