ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতি

এ সময় ২টি সিএনজি ২ টি টমটম যাত্রীর সর্বস্র কেড়ে নেয় ডাকাত দল
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রামু প্রতিনিধি: কক্সবাজারের ঈদগড়-ঈদগাঁও সড়কের ঈদগাঁও থানাধীন হিমছড়ী ঢালায় বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় ২টি সিএনজি ২ টি টমটম যাত্রীর সর্বস্র কেড়ে নেয় ডাকাত দল।অপর একটি পিকআপ ও সিনজির গতিরোধ করতে চাইলে উল্লেখিত গাড়ী ডাকাতের ব্যারিকেট না মেনে চলে যায় ।এ সময় ডাকাতদল গাড়ীতে লম্বা কিরিচ দা দিয় এলোপাতাড়ী কোপ দিলে সিএনজি ও পিকআপের সামনের গ্লাস ভেঙ্গে যায় । ডাকাতের কবলে পড়া সিএনজি  ও টমটম থেকে নগদ টাকা স্বর্ণ অলংকার ও মোবাইল সেট   সহ ডাকাত দল লুট করে নিয়ে যায় ।

সিএনজির যাত্রী শাহ আলম জানান ‘আমি ও আমার পরিবারের সদস্য নিয়ে ঈদগড় থেকে ঈদগাঁও যাওয়ার প্রায় ১২/১৩ জন ডাকাত লম্বা কিরিচ বন্দুক নিয়ে আমাদের গতিরোধ করে আমাদের মারধর করে সবকিছু নিয়ে যায় ডাকাত দল এবং আমার ২ বছরের নাতনীকে জঙ্গলের দিকে চুড়ে মারে এবং আমি পাশে জঙ্গলে মারধরের চিৎকার শুনেছি’ ঈদগড় সিএনজি সমিতির সভাপতি আব্দু সালাম জানান, এভাবে আমাদের গাড়ী ডাকাতি ও ভাংচুরের ঘটনা প্রায় ঘটে এভাবে চলতে থাকলে গাড়ী চলাচল বন্ধ রাখা ছাড়া কোন উপায় থাকবেনা।

এ বিষয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ গোলাম কবির  জানান খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গেছি এবং আগামীতে ঈদগাঁও ঈদগড় সড়কে আর কোন ডাকাতি অপহরণের ঘটনা না ঘটে এই ব্যবস্থা নিব। রামু থানার অফিসার ইনচার্জ ওসি আনুয়ারুল হোসাইন জানান, তিনি এখনোও এবিষয়ে অবগত নয়।