ইউপি সদস্যকে হত্যার হুমকিতে থানায় জিডি

প্রতিকী ছবি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়ন পরিষদের বাবু দিলীপ দেব (৫৩) নামের এক ইউপি সদস্যকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় দিলীপ দেব সমীরন চক্রবর্তী, তাপস দে ও ইমরান উদ্দীন নাম উল্লেখ করে বুধবার (৫ অক্টোবর) বিকেলে বোয়ালখালী থানায় জিডি করেন।

দিলীপ দেব,আমুচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি

দিলীপ দেব জানান, “গত মঙ্গলবার রাতে আমার বাড়ি থেকে শক্তিসঙ্গ নামক পূজা মন্ডপে যাওয়ার পথে আমার মোটর সাইকেল গতিরোধ করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি প্রতিবাদ করলে আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।” কি কারণে হুমকি দেয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, “ঠিক কি কারণে এমন হুমকি দেয়া হয়েছে তা আমার জানা নাই।”

অভিযোগের বিষয়ে সমীরন চক্রবর্তী জানান, তাপস দে’র সাথে কথা কাটাকাটি হয়। আমি তাদেরকে পূজা মন্ডপের পাশ থেকে সরে যেতে বলেছি।

আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজল দে জানান, “আমার ওয়ার্ডে এই ধরণের ঘটনা হয়েছে অথচ আমি জানিনা। আমাকে কেউ অবগত করেনি।”

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, জিডি নেয়া হয়েছে। ঘটনার সত্যতা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।