আল আইন হিলি সানাইয়া ওমান বর্ডারের পাশে হিলি মেজবান বাড়ি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

হিলি মেজবান বাড়ি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাত গ্রিনসিটি আল আইন হিলি সানাইয়া ওমান বর্ডারের বাম পাশে মোহাম্মদ মামুন নামে চট্টগ্রামের এক প্রবাসী অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানের সাথে নতুন আরেকটি ব্যবসা প্রতিষ্ঠানে যাত্রা শুরু করেছেন।আমিরাতের রাজধানী আবুধাবির সবুজ শহর আল আইন থেকে ওমান যাওয়ার সময় বর্ডারের সিঙ্গেল থেকে বাম পাশে ঢুকে প্রথমের ডানে সামান্য সোজা গেলে ডান পাশের মসজিদের সাথে হিলি মেজবান বাড়ি রেস্টুরেন্টটি।

শুক্রবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন আমিরাতি লোকের স্পন্সর সাঈদ হামারাইন ধারমুতী ও হিলি মেজবান বাড়ির স্বত্বাধিকারী মোহাম্মদ মামুন।

এতে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মামুনের বন্ধু লোকাল আরবী রাশেদ আল দাহেরী, মোহাম্মদ ইসকান্দর, মোহাম্মদ মোরশেদ, জেসবীর চৌধুরী, মোহাম্মদ মহসিন, মোহাম্মদ রাসেল, মোহাম্মদ সুমন, মোহাম্মদ ইরফান, সাংবাদিক সনজিত কুমার শীল,মোহাম্মদ মনসুর সহ আরো অনেকে।

প্রতিষ্ঠানের মালিক মোহাম্মদ মামুন বলেন বিগত ২৩ বছর আগে আমার বড় বোনের জামাইয়ের হাত ধরে এই প্রবাসে পাড়ি জমিয়েছি। এই প্রবাসে অনেক কষ্ট করে চাকরির সাথে সাথে ব্যবসা প্রতিষ্ঠান শুরু করি।  আমার অ্যালুমিনিয়াম সপ, ওয়েল্ডিং শপ এবং বিল্ডিং কনস্ট্রাকশনের ব্যবসার সাথে সাথে প্রবাসীদের সুন্দর পরিবেশে খাবারের জন্য ভালো মানের হিলি মেজবান বাড়ি নামে রেস্টুরেন্টের ব্যবসা শুরু করি। আল আইন হিলি সানাইয়াতে ভালো মানের একটা খাবারের হোটেল না থাকায় এই সিদ্ধান্তটা নিলাম।

সকলের সহযোগিতার মাধ্যমে এর প্রতিষ্ঠানটা আজকে দাঁড় করি। ফ্যামিলিদের জন্য হোটেলে নিচে এবং উপরে খাবারের জন্য সুন্দর ব্যবস্থাপনা রয়েছে। বাংলাদেশী নানা ধরনের বক্তা নানা ধরনের নাস্তা বিভিন্ন ধরনের বিরানি এবং চট্টগ্রামের মেজবানি খাবারের জন্য সব সময় ব্যবস্থা থাকবে। নানা ধরনের ভর্তা ও বিরানি বিভিন্ন রকমের নাস্তা সাথে মিষ্টিও ঝাল জাতীয় খাবার ও রয়েছেন। হিলি মেজবান বাড়ি খাবার ফ্রি ডেলিভারির ব্যবস্থা রয়েছে। ম্যানেজার বলেন খাবারের দুই ঘন্টা আগে অর্ডার করলে আমরা খাবার রেডি করে দেবো।পরে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির লক্ষ্যে দোয়া এবং মোনাজাত করা হয়।