আমি কেমন বোকার মত এখনো কানতেছি: পরীমনি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ১৯৭৮ সালে প্রথম বিশ্বকাপ জিতে আর্জেন্টিনা। এরপর দিয়েগো ম্যারাডোনার নেতৃত্বে ১৯৮৬ সালে দ্বিতীয়বার শিরোপা জিতে আর্জেন্টাইনরা। এরপর ১৯৯০ ও ২০১৪ সালের বিশ্বকাপে ফাইনালে উঠেও শিরোপাবঞ্চিত হয়।

ম্যারাডোনা বিশ্বকাপ উপহার দিয়ে যাওয়ার পর ৩৬ বছরে কেটে যায়। শিরোপার এই খরা কাটালেন লিওনেল মেসি। তার পায়ের জাদুতে কাতার বিশ্বকাপে জিতে তৃতীয়বার শিরোপা ঘরে তুলে নেয় আর্জেন্টাইনরা।

কাতার বিশ্বকাপে লিওনেল মেসির হাতে ট্রফি ওঠায় দেশের আর্জেন্টিনা সমর্থক শোবিজ তারকারাও ফেটে পড়েছেন উল্লাসে। সোশাল মিডিয়ায় চলছে তাদের আর্জেন্টিনা ও মেসি বন্দনা।

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি আর্জেন্টিনার ঘোর সমর্থক। ঢাকাই ছবির এ নায়িকা যতটা না আর্জেন্টাইন সমর্থক তার চেয়ে বেশি মেসিভক্ত। মেসির প্রতি তার অন্য রকম মুগ্ধতা বলেই জানালেন। মেসি যখন বল নিয়ে দৌড় দেয়, পরীমনির তখন হার্ডব্রিট বেড়ে যায়। তার পায়ে বল গেলেই পরীমনির হৃদয়ে অন্যরকম আনন্দ কাজ করে।

বিশ্বকাপে পছন্দের দলের প্রতিটি ম্যাচের পর তার ফেসবুক পোস্ট বুঝিয়ে দিত, তিনি চাইছেন মেসির হাতেই উঠুক এবারের বিশ্বকাপ।

রোববার রাতের ফাইনালে আর্জেন্টিনা জেতার ঘণ্টা দুয়েক পরে ফেসবুকে দুটি কান্নার ইমোজি দিয়ে পরীমনি লেখেন, ‘আমি কেমন বোকার মত এখনো কানতেছি।’

সেই পোস্টে স্বামী শরিফুল রাজকে ট্যাগ করে আব্দার করেছেন তাকে আর্জেন্টিনা নিয়ে যাওয়ার জন্য। মেসিদের জয় নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে পরীমনি জানান শান্তিবার্তা।