আমিরাতে ৩ বাংলাদেশির লাশ উদ্ধার

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে ৩ প্রবাসী বাংলাদেশি কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে ৩ প্রবাসী বাংলাদেশি কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত তাদের মৃত্যুর কারণ জানা যায়নি।

গতকাল বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) সকালে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

মৃত ৩ জন হলেন চট্টগ্রাম চন্দনাইশের হাশিমপুর এলাকার গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলি এলাকার আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। ৩ জনই বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারিতে কর্মরত ছিলেন।

গ্রোসারির মালিক বাংলাদেশি মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

মালিক মুহাম্মদ রহিমের কাছে জানতে চাইলে, তিনি বলেন প্রতিদিনের ন্যায় সকালে কাজের জন্য বের হয়ে কর্মচারীদের ডাকতে যাই। তাদের সাড়াশব্দ না পেয়ে গাড়ি থেকে নেমে তাদের ঘরের দরজা খোলা পাই৷ পরে ভেতরে ঢুকে দেখি ৩ জনই বিছানায় মৃত অবস্থায় পড়ে আছেন।

কমিউনিটি ব্যক্তি তাজ উদ্দিন বলেন, ‘মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। পুলিশের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বোঝা যাচ্ছে না।‘

আরেক প্রবাসীর কাছে জানতে চাইলে তিনি বলছেন, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, জেনারেটর থেকে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোঁয়ায় ঘুমন্ত অবস্থায় তারা মারা গেছেন।

এদিকে দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিষয়টির বিস্তারিত জানার জন্য পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। পুলিশের প্রতিবেদন পেতে আরও ২-১ দিন সময় লাগতে পারে।