আবুধাবিতে যৌথ মালিকানাধীন “স্মার্ট কোড ট্রাভেল” এজেন্সির শুভ উদ্বোধন

জহুরুল ইসলাম জহুর।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির প্রাণকেন্দ্র ন্যাশনাল সিনেমা এবং এলডো-রাডো সিনেমার পাশাপাশি বাংলাদেশী যৌথ মালিকানাধীন স্মার্ট কোড ট্রাভেল এজেন্সির যাত্রা শুরু করেছেন। স্মার্ট কোড এজেন্সির ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী- যুবলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং বোয়ালখালী পৌরসভার সম্মানিত মেয়র জহুরুল ইসলাম জহুর। প্রতিষ্ঠানটির উদ্বোধন কালে উপস্থিত ছিলেন স্বত্বাধিকারী মোহাম্মদ রিদওয়ান হক ও মোহাম্মদ জামাল সাঈদ।

এতে আরো উপস্থিত ছিলেন সাইফুল আলম, কাজী সৈয়দ তারেক, সাব্বির আহমেদ, শহিদুল ইসলাম সোহেল, ইয়াসিন আরাফাত, মোহাম্মদ আফজাল, সাংবাদিক সনজিত কুমার শীল সহ আর অনেকে। উদ্বোধন কালে মেয়র বলেন প্রবাসীদের রেমিটেন্সের কারণে আজকে দেশ উন্নয়নের পথে এগিয়ে চলেছে। প্রবাসে থাকা সকলের প্রতি এদেশের আইন-শৃঙ্খলা মেনে দেশের জন্য বৈধ পথে টাকা  পাঠানোর প্রতি আহ্বান জানান। স্মার্ট কোড ট্রাভেল এজেন্সির মালিকেরা বলেন আমরা যেকোনো দেশের এয়ার টিকেট, ভিজিট ভিসা এবং ওমরা হজে পাঠানোর জন্য ব্যবস্থা রয়েছে। আরো বলেন এ প্রতিষ্ঠান আপনাদের সকলের। অনুষ্ঠানে আসা অতিথিরা বলেন বর্তমান স্মার্ট দেশে সকলকে স্মার্ট হতে হবে। আবুধাবি তথা আমিরাতে অবস্থানরত সকল বাংলাদেশী প্রবাসীদের কাছে এই ব্যবসা প্রতিষ্ঠানের সফল করার জন্য সকলের প্রতি সহযোগিতার কথার ব্যক্ত করেন।

উদ্বোধন অনুষ্ঠান শেষে ব্যবসা প্রতিষ্ঠানের উত্তরোত্তর বৃদ্ধি এবং বিশ্ববাসীর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পেশ করেন মসজিদের খতিব মাওলানা আক্তারুজ্জামান।