আবুধাবিতে বোয়ালখালী প্রবাসীদের উদ্যোগে জহরুল ইসলাম জহুর কে গণসংবর্ধনা

মেয়র জহুরুল ইসলাম জহুর ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি শিল্পনগরী মোছাফ্ফা সানাইয়া ডায়মন্ড সিটি রেস্টুরেন্ট হল রুমে বোয়ালখালী প্রবাসীদের উদ্যোগে  (১৩ জানুয়ারি) বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর কে গণসংবর্ধনা দেওয়া হয়।

দিদারুল আলমের সঞ্চালনায় বিশিষ্ট ব্যবসায়ী মুজিবুর রহমানের সভাপতিত্বে বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল তৈয়ব, বিশিষ্ট ব্যবসায়ী শাহা আলম ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইকবাল হোসেনের সার্বিক সহযোগিতায় এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মজিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ জাফর সওদাগর, আব্দুল মান্নান, মোহাম্মদ ইয়াসিন, সাংবাদিক সনজিত কুমার শীল, শাহাজান জসিম উদ্দিন, আবছার, কামাল, মুসলিম, বখতেয়ার,আজম সহ আরো অনেকে। প্রধান অতিথি বক্তব্যে বলেন প্রবাসে অবস্থানরত  সকল বাংলাদেশীরা বৈধ পথে টাকা প্রেরণের মাধ্যমে প্রবাসীদের নানার সুযোগ-সুবিধা দিবেন বলে জানান বর্তমান সরকার। বর্তমান সরকার প্রবাসীদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে আলাদাভাবে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় স্থাপন করেছেন। প্রবাসীরা মারা গেলে লাশের দাফন খরচ সরকার বহন করে যাচ্ছেন।

প্রধান অতিথি আরও বলেন বাংলাদেশ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রবাসীদের রেমিটেন্স গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। প্রবাসীদের আইনে সহায়তার জন্য প্রবাসী কল্যাণ ডেক্স ও সরকার গঠন করেছেন।