আনোয়ারার ইউএনও’কে আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের সম্মাননা স্মারক প্রদান

আনোয়ারা উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদকে সম্মাননা স্মারক প্রদান করেছেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলা কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হওয়ায় এ সম্মাননা স্মারক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ সুহাইল সালেহ ও মহাসচিব হাসান মাহমুদ ফয়সাল।

চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ সুহাইল সালেহ বলেন, আনোয়ারায় শেখ জুবায়ের আহমেদ ইউএনও হয়ে আসার পর থেকে আনোয়ারায় ব্যাপক পরিবর্তন হয়েছে। তিনি একজন মানবিক ইউএনও হিসেবে পরিচিত। তাঁর কাছে গরীব অসহায় মানুষরা সাহায্য সহযোগিতার জন্য এসে খালি হাতে ফিরে যায়নি। এসব মানুষদেরকে সরকার ফান্ড থেকে সহযোগিতা দেওয়ার পাশাপাশি আমাদের সংগঠন থেকে বিভিন্ন সহযোগিতা নিয়ে দিয়েছেন। তাঁর মধ্যে করোনাকালীন খাদ্য বিতরণ, গরীব নারীদেরকে সেলাই মেশিন, অসহায়দের রিকশা ও হুইল চেয়ার বিতরণ সহ বিভিন্ন সেবা দেওয়া হয়েছে। ইউএনওর মানবিক কর্মকাণ্ডে আনোয়ারাবাসী সহ আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন তার প্রতি কৃতজ্ঞ। তার ভবিষ্যত জীবনের সফলতা কামনা করি।

উল্লেখ্য, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ গোপালগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক এডিসি হিসেবে পদোন্নতি হয়ে বদলি হওয়ার আদেশ জারি হয়েছে।