আজই উত্তরায় বুবলীর সংবাদ সম্মেলন

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: সম্প্রতি নতুন করে আলোচনায় উঠে এসেছে বুবলী-শাকিব খান -অপু বিশ্বাস ইস্যু। বিশেষ করে ডায়মন্ডের নাকফুল উপহারকে কেন্দ্র করে। একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বুবলী জানান, জন্মদিনে শাকিব খান তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। এদিকে শাকিব খানের দাবি তিনি বুবলীকে ডায়মন্ডের নাকফুল উপহার দেননি। এতে বেশ ক্ষুব্ধ হয়েছেন বুবলী। জানিয়েছেন আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে তুলে ধরবেন বিস্তারিত।

গত ২০ নভেম্বর ছিল ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন। সেদিন এক সংবাদমাধ্যমকে বুবলী জানান, এবারের জন্মদিনে সবচেয়ে আকর্ষণীয় গিফট এসেছে স্বামী শাকিব খানের হাত থেকে। স্ত্রী বুবলীকে হিরার নাকফুল দিয়েছেন স্বামী শাকিব। তার এই কথা কোট করে একাধিক নিউজও হয়। সেইসব নিউজের একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে বুবলীকে খোঁচা দিয়ে অপু লিখেছেন, ‘কী মজা, কী মজা!’ সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হাসির ইমোজি। তার জবাবে পাল্টা পোস্ট দিয়েছিলেন বুবলীও। এরপর থেকেই ঝগড়া চলছে তাদের।

তাদের ঝগড়ার মধ্যে শাকিব ঢুকতেই ইস্যুটি অন্যদিকে মোড় নিচ্ছে। কারণ গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীর জন্মদিনে তিনি ডায়মন্ডের নাকফুল উপহার দেননি। এমনকি তিনি এও জানিয়েছেন, অপু বিশ্বাস ও বুবলী এখন তার জীবনে অতীত। এতে ক্ষোভ প্রকাশ করে একটি সংবাদমাধ্যমকে বুবলী জানান, শাকিব তার ইমেজ নষ্ট করছেন।

এ বছরের ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা জানান, তাদের দুই বছরের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।