আগুন ঝরা-৯০* এর ব্যবস্থাপনায় ও আব্দুল কাদের মিয়ার আয়োজনে পারিবারিক মিলন মেলা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

প্রেস বিজ্ঞপ্তি: ঝাঁকজমকপূর্ণ ভাবে বিপুল উৎসাহ উদ্দিপনায় ও জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান প্রাণের বিদ্যাপিট গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ের এস এস সি-৯০ ভিত্তিক সংগঠন * আগুন ঝরা-৯০* এর ব্যবস্থাপনায় ও এ.কে.এম ফাউন্ডেশন এর চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদের মিয়ার আয়োজনে, ৯০ বন্ধুদের পারিবারিক মিলন মেলা ও সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্টিত হয়।

১৯ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম নগরীর হালিশহর কে-ব্লক, ক্যাপ্টেইন ডাইন রেষ্টুরেন্টে এ সংগীত শিল্পি নির্জনা শারমীন ও গৌতম এর সংগীত পরিবেশনায় এই বর্ণাঢ্য অনুষ্টানে বক্তব্য রাখেন মাহাবুবুল আলম আজাদ, বদরুল হাসান শিপলু , মেজবাউদ্দিন শাহীন মোঃরাশেদ ভূইঁয়া ও শেখ মুরশেদুল আলম।

উক্ত অনুষ্টানে * আগুন ঝরা-৯০* এর গর্ব এ.কে.এম ফাউন্ডেশন এর সম্মানিত চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলহাজ্ব আব্দুল কাদের মিয়া বলেন আমার আয়োজন বড় কথা নয় একসাথে স্কুলের এত বন্ধুদের একত্রে পেয়েছি সেটাই বড় আনন্দের বিষয়। মনে হচ্ছে আমরা সবাই সেই ৩২ বছর আগে ফিরে গেছি। আমাদের সবচেয়ে বড় পরিচয় বন্ধু। আগামীতেও ইনশাআল্লা আরো বৃহৎ পরিসরে আয়োজন অব্যাহত থাকবে। স্বল্প সময়ের মধ্যে ৯০ বন্ধুদের প্রায় ৫০ পরিবারকে একত্রিত করার জন্য আজাদ,শিপলু,মেজবা ও রাশেদকে ধন্যবাদ জানাই।

৯০ বন্ধুদের পরিবারকে একত্রিত ও এত সুন্দর আয়োজনের জন্য আব্দুল কাদের মিয়াকে আগুন ঝরা-৯০* এর পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়। জমকালো এ আয়োজনে স্মৃতি মন্থন, আড্ডা ,ব্যাচের বন্ধুদের গান ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় শেষ হয়।