আওয়ামী লীগ নেতা মরহুম হাশেম চৌধুরী,র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

: বোয়ালখালীতে পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এম,এ হাশেম চৌধুরী,র ৮তম মৃত্যুবার্ষিকী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এম,এ হাশেম চৌধুরী,র ৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বাদ মাগবির এম,এ হাশেম ফাউন্ডেশন কার্যালয়ে নিবার্হী পরিচালক ও কাউন্সিলর জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহ নেওয়াজ হায়দার শাহিন।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবু নঈম মোঃ ইব্রাহীম, প্রেসক্লাবে সাবেক সভাপতি অধীর বড়ুয়া,কাউন্সিলর আরিফ উদ্দিন জুয়েল, ইসমাইল হোসেন চৌধুরী  আবু, সুনীল চন্দ্র ঘোষ,মোঃ পারভেজ,আওয়ামী লীগনেতা রফিকুল ইসলাম,মোঃ মনসুর, মোকতেয়ার  আহমদ মিন্টু,মনজুর মোর্শেদ,মঈনুদ্দিন বাদল, সাইদুল আলম, মোঃ ইমরান, মোঃ সেলিম এর সঞ্চালনায় ও দিদারুল আলমের কোরআন তেলাওয়াত  স্মরনসভায়  উপস্থিত ছিলেন, কাউন্সিলর রেবেকা সুলতানা মনি,মোরশেদুল আলম চৌধুরী, প্রিয়ব্রত বড়ুয়া পান্তু,আশরাফ উদ্দিন কাজল,নুরুল আজিম,মোঃ মোর্শেদ,কাউন্সিলর শাহানাজ পারভিন নিলু, আতিকুর রহমান, আবদুল মোনাফ মহিন,মাহমুদুল ইসলাম সাকিব,মাষ্টার রফিক আহমদ,সাংবাদিক ইয়াছিন চৌধুরী, সাইফুল ইসলাম টিপু,শহিদুল ইসলাম টিটু,ডাঃ মেজবাহ উদ্দিন সবুজ,আলী আজগর মনু প্রমূখ।

মরহুমের স্মৃতিচারণ করে বক্তারা বলেন,হাশেম চৌধুরী,র মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারালো, তার শূন্যতা অতি সহজে পূরণ হবে না । তিনি জীবদ্দশায় নিজ এলাকার উন্নয়নে কাজ করে গেছেন এবং ব্যক্তিগত ভাবে তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ও আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। মহান আল্লাহ যেন উনাকে জান্নাতবাসী করেন এবং শোকাহত স্বজনদের এই শোক সহিবার শক্তি দান করেন উপস্থিত সকলে এই কামনা করেন।