অভিনেত্রী জাকিয়া বারী মম’র তৃতীয় বিয়েও ভেঙ্গে গেলো

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: অভিনেত্রী জাকিয়া বারী মম’র তৃতীয় বিয়েও ভেঙ্গে গেলো। বিয়ের চার বছর পর তা প্রকাশ্যে আনেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীন। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানান তারা। তবে ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

শোবিজপাড়ায় গুঞ্জন ছিল, মম-শাহীন বিচ্ছেদ হয়ে গেছে । তবে এ ব্যাপারে দুজনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না আসায় তা নিশ্চিত করে বলা যায়নি। অবশেষ নিজেদের বিচ্ছেদের কথা জানালেন তারা।

ডিসেম্বরের ২৮ তারিখ বুধবার সংবাদমাধ্যমকে জাকিয়া বারী মম তাদের ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করে। নির্মাতা শিহাব শাহীন পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে অনিচ্ছা প্রকাশ করলেও তাদের ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেছেন

দীর্ঘদিন প্রেম করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর বিয়ে করেন জাকিয়া বারী মম ও শিহাব শাহীন। এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নাকে বিয়ে করেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। ২০১৩ সালে মুন্না ও মমর বিচ্ছেদ হয়। মুন্নার আগে হাবিব নামের একজনকে বিয়ে করেছিলেন মম। অন্যদিকে, শিহাব শাহীনেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল।