৭ ওয়েবফিল্ম আরটিভির পর্দায়

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বিনোদন বিশ্বে ওয়েবফিল্ম মাধ্যমটি জনপ্রিয় হয়ে ওঠার সঙ্গে দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি ওয়েবফিল্ম প্রযোজনা শুরু করে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। নির্মিত ওয়েবফিল্মগুলো থেকে বাছাই করে ৭টি ওয়েবফিল্ম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আরটিভির পর্দায় ঈদের দিন থেকে ৭ দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রতিদিন একটি করে প্রচার করা হবে।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সবসময়ই বিশ্বায়নের সঙ্গে তাল মিলিয়ে দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকে। আমরা ওয়েবফিল্ম প্রযোজনা করে যাচ্ছি দর্শকদের চাহিদা এবং বিনোদন শিল্পের প্রতি দায়বোধ থেকে। বাছাইকৃত দুর্দান্ত গল্প নিয়ে দেশের মেধাবী নির্মাতারা এই ওয়েবফিল্মগুলো পরিচালনা করেছেন। ওয়েবের জন্য নির্মিত এই ফিল্মগুলো আরটিভির দর্শকদের জন্য আমাদের ঈদ উপহার। শিগগিরই আমরা এগুলো আরটিভি প্লাস এ্যাপে সিডিউল করে প্রচার করব। দর্শকদের জন্য আমাদের এই প্রযোজনা ও প্রচার প্রক্রিয়া অব্যাহত থাকবে।

আরটিভি ঈদ আয়োজনের প্রচার সূচিতে ঈদের দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েবফিল্ম ‘মানি মেশিন’। এতে অভিনয় করেছেন তাহসান খান, তানজিন তিশা, মনিরা মিঠু, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

ঈদের ২য় দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘অমানুষ’। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তানজিন তিশা, মুনিরা মিঠু, শাহেদ আলী, দীপা খন্দকার, ডন প্রমুখ।

ঈদের ৩য় দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফল্ম ‘আনন্দী’। এতে অভিনয় করেছেন রোশান, তমা মীর্জা, আনভিতা, সুষমা সরকার, ইকবাল প্রমুখ।

ঈদের ৪র্থ দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েবফিল্ম ‘হরিজন পল্লী’। এতে অভিনয় করেছেন তাসনুভা তিশা, আরশ খান, সেলিনা আফ্রি, সুব্রত তন্ময়, লুৎফর রহমান জর্জ, রেশমা, জয়রাজ, আব্দুল্লাহ রানা প্রমুখ।

ঈদের ৫ম দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘সীমানা পেরিয়ে’। এতে অভিনয় করেছেন লাবন্য চৌধুরী, সাদমান চৌধুরী, নির্জন আনোয়ার, তামিম হাসান, ফারজানা ছবি, সাবেরী আলম, মোমেনা চৌধুরী, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েবফিল্ম ‘জিরো পয়েন্ট’। এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, সাবেরী আলম, খায়রুল বাসার, নিলাঞ্জলা নীলা, আরশ খান, সামিরা খান মাহি প্রমুখ।

এছাড়া ঈদের ৭ম দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে ওয়েব ফিল্ম ‘যাযাবর’। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, শ্যামল মাওলা, হীরা, রোমা, নওমীরা প্রমুখ।