১৫ ডিসেম্বর আসছে ‘কারাগার পার্ট টু’

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ‘কারাগার–পার্ট ওয়ান’ এর গল্প জেলখানার রহস্যময় এক কক্ষে হঠাৎ আবির্ভূত এক কয়েদিকে নিয়ে। যে কথা বলতে পারে না। ইশারা ভাষার মাধ্যমে নিজেকে মিরজাফরের খুনি বলে দাবি করে! যা অবিশ্বাস্য। রহস্যমানবকে ঘিরে ঘটনা ক্রমেই জট পাকতে থাকে। সেই জট খুলবে দ্বিতীয় পর্বে। তাই এই পর্ব দেখতে মুখিয়ে আছেন দর্শকেরা। তাই কবে আসবে দ্বিতীয় কিস্তি? তার অপেক্ষায় ছিলেন দর্শকরা।

অবশেষে সে অপেক্ষা শেষ হচ্ছে। আগস্টে ডেভিড চরিত্রের চঞ্চল চৌধুরী দর্শককে যে রহস্যময় বন্দি করেছেন, সেই রহস্যের জট খুলবে ১৫ ডিসেম্বর। সৈয়দ আহমেদ শাওকী পরিচলিত তুমুল আলোচিত ‘কারাগার’ ওয়েব সিরিজের দ্বিতীয় কিস্তি আসছে এই দিন।

সেই ঘোষণা ওটিটি প্ল্যাটফর্ম হইচই দিয়েছে অমিতাভ রেজার ‘বোধ’ ওয়েব সিরিজে। এমনটার কারণ অবশ্য ‘বোধ’ দর্শক জেনে গেছেন।

‘কারাগার পার্ট ২’ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলছেন, বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী দর্শক কারাগারকে যে ভালবাসা দেখিয়েছেন, তাতে আমরা অভিভূত হয়েছি। এই কনটেন্ট এবং পরিচালক শাওকীর ওপর আমার পূর্ণ আস্থা ছিল, তবুও যে ভালোবাসা আমরা পেয়েছি তা ছিল আশাতীত। এখন কারাগার পার্ট ২ দর্শকের সামনে আসবে। রিলিজ ডেটও অ্যানাউন্স করা হয়েছে। আমি আশায় বুক বেঁধেছি, পার্ট ২-এর পর দর্শকদের আবেগ আর ভালোবাসা আমাদের আবারও আলোড়িত করবে।

বাংলাদেশের পটভূমিতে নির্মিত এই ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী, আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, এ কে আজাদ সেতু।