হ্নীলা চৌধুরী পাড়া মাদক আস্তানায় র‌্যাবের অভিযান, আটক ৩

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের টেকনাফে হ্নীলার চৌধুরী পাড়ায় মাদক আস্তানায় অভিযান চালিয়ে মদসহ তিন জনকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় ৮০ হাজার লিটার মাদক জাতীয় ভেজার পানিয় ধ্বংস এবং সাত জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আটককৃতরা হচেছ, হ্নীলা চৌধুরী পাড়ার জ মে নাইং (২২), নাটমুরা পাড়ার বেলাল উদ্দীন (২০) ও টেকনাফ সদরের কচুবনিয়া এলাকার আব্দুল গণি(২৮)। শুক্রবার দুপুরে টেকনাফ হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়ার মাদক আস্তানায় অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আবুল মনসুর ও টেকনাফ র‌্যাব-১৫ ক্যাম্প ইনচার্জ লে. মোহাম্মদ মির্জা শাহেদ মাহতাব। র‌্যাব সুত্রে জানায়, গোপন সংবাদের খবর পেয়ে উপজেলা প্রশাসনের সহযোগিতায় হ্নীলা চৌধূরী পাড়া মাদক তৈরীর আস্তায় অভিযান পরিচালনা করে। এসময় বেশ কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে ৮০ হাজার লিটার মাদক জাতীয় পানিয় উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাঃ আবুল মনসুরের নেতৃত্বে উদ্ধার মাদক জাতীয় ভেজার পানি হওয়ায় তা ধ্বংস করা হয়।

এসময় হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়ার বাসিন্দা চোখিং ওয়ান, মে মোছেন, মাছেন এ, মারী, উছেন ও উছেন কী এর কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা ছেড়ে দেওয়া হয়। র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনর্চাজ লে. মোহাম্মদ মির্জা শাহেদ মাহতাব বলেন, মাদক আস্তানায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়েছে।