হুইপপুত্রের শ্যুটিং এর ভিডিও ভাইরাল, বললেন নোংরামি

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সম্প্রতি জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরীর পুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের সাথে চট্রগ্রাম নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরীর কথোপকথনের একটি অডিও ফাঁস হয়। মুঠোফোনের সেই অডিও ভাইরাল হওয়ার ২৪ ঘণ্টা না যেতেই এবার এমপি পুত্র শারুনের একটি শ্যুটিংয়ের ভিডিও ভাইরাল হয়েছে। আর এ নিয়ে রাজনৈতিক সামাজিক অঙ্গনে শুরু হয়েছে তীব্র প্রতিক্রিয়া ।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, এ কে ৪৭ রাইফেল সদৃশ্য আগ্নেয়াস্ত্র (কেউ কেউ বলছেন এসএমজি) থেকে গুলি বর্ষণ করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও লিংকটিকে ঘিরে নানা মন্তব্য অব্যাহত রয়েছে।

এ প্রসঙ্গে নাজমুল করিম চৌধুরী শারুন সিপ্লাসকে বলেন, ‘গত বছর আমি বিশ্বকাপ খেলা দেখতে গিয়েছিলাম রাশিয়ায়।রাশিয়ায় শ্যুটিং একটি খেলা।এটি সে দেশের পর্যটন শিল্পের অন্যতম আয়।আমি সেখানে একটি রেঞ্জে শ্যুটিং করেছিলাম। ওই ভিডিও দিয়ে একটি মাফিয়া চক্র উদ্দেশ্যমূলক আমার এবং আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করছে।এ ক্ষেত্রে জনগণকে বিভ্রান্ত না হওয়ার জন্য আমি অনুরোধ করছি।আমরা রাজনীতি করি। রাজনীতি করতে গেলে শত্রু থাকবে। তবে এখন যা হচ্ছে তা ব্যক্তিগত নোংরামি।এসব নোংরামির সাথে যারা জড়িত, তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করার জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।