হাসপাতাল থেকে ছাড় পেলেন রনি

হাসপাতাল থেকে ছাড় পেলেন রনি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট থেকে প্রায় ১ মাস পর ছাড় পেলেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশের কনস্টেবল জিল্লুর রহমান। শনিবার (১৫ অক্টোবর) দুপুরে তাদের ছাড়পত্র দেয় কর্তৃপক্ষ।

রনিকে ছাড়পত্র দেয়ার সময়ে উপস্থিত ছিলেন পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, হাসপাতালটির সমন্বয়ক সামন্ত লাল সেনসহ বিভিন্ন কর্মকর্তারা। এসময় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের হাতে ছাড়পত্র তুলে দেন হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ প্রধান।

এসময় দগ্ধদের চিকিৎসা নিয়ে কথা বলেন চিকিৎসকরা। পোড়া রোগী চিকিৎসায় নিজেদের সক্ষমতার কথা তুলে ধরেন হাসপাতালটির প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন। পাশাপাশি গ্যাস বেলুনের বিষয়ে নজরদারি বাড়ানোর পরামর্শ তেন তিনি।

গত ১৬ সেপ্টেম্বর রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে বেলুনে আগুন লাগিয়ে ওড়ানোর চেষ্টার এক পর্যায়ে বিস্ফোরণ ঘটে। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। পরে আশপাশের পুলিশ সদস্যরা পানি ঢেলে আগুন নেভায় এবং গাড়িতে করে দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবু হেনা রনি, মোশাররফ হোসেন ও জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক ও বার্ন ইউনিটে ভর্তি করা হয়।