হাম রোগে আক্রান্ত ১১ শিশু সুস্থ হয়ে বাড়ী ফিরলো

ফটিকছড়িতে হাম রোগে আক্রান্ত ১১ শিশু সুস্থ হয়ে বাড়ী ফিরলো। ছবি-প্রতিনিধি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফটিকছড়ি উপজেলার ত্রিপুরা পল্লীতে হাম রোগে আক্রান্ত ১১ শিশু ৬ দিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে ১১ সেপ্টেম্বর (বুধবার) বাড়ি ফিরেছে।

সকালে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৬ দিন চিকিৎসার পরে স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইলিয়াছ চৌধুরী, শিশু বিশেষজ্ঞ ডাক্তার জয়নাল আবেদীন মুহুরী এবং আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার অতনু চৌধুরী তত্ত্বাবধানে ১১ শিশুকে রিলিজ দেয়া হয়।

এসময় মেডিকেল টিম ১১ শিশুর হাতে প্রতি জনকে ৩ শত টাকা করে তুলে দেয়া এবং ১১ শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইলিয়াছ চৌধুরী।

এরা হচ্ছে বিপুল ত্রিপুরা (৭), অঞ্জলী ত্রিপুরা (৯), মেঘনা ত্রিপুরা (১), বিজলী ত্রিপুরা (৭), শিপন কুমার ত্রিপুরা (৫), বিরেন্দ্র ত্রিপুরা (৯), শান্ত ত্রিপুরা (১৩), জিয়ন্ত ত্রিপুরা (৭) দুর্জয় ত্রিপুরা (৯), রবিন্দ্র ত্রিপুরা (১০) এবং সমিন্দ্র ত্রিপুরা (৮)।

উল্লেখ্য গত ৬ সেপ্টেম্বর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইলিয়াছ চৌধুরী স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে হাম রোগে আক্রান্ত ১১ শিশুর খবর পেয়ে দ্রুত উপজেলার বাগান বাজার ইউনিয়নের পাতাছড়া গ্রামের ত্রিপুরা পল্লী থেকে মেডিকেল টিম তাদেরকে উদ্ধার করে নিয়ে আসেন।