হাটহাজারী’র মাস্টারদা স্মৃতি সংঘের বস্ত্র বিতরণ, শিক্ষাবৃত্তি ও উপজেলা চেয়ারম্যান সংবর্ধনা

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ফতেয়াবাদ মাস্টারদা স্মৃতি সংঘের উদ্যোগে শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ, শিক্ষাবৃত্তি ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস.এম রাশেদুল আলমকে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মাস্টারদা স্মৃতি সংঘের হল রুমে শুক্রবার ৪অক্টোবর সন্ধ্যায় এই অনুষ্ঠান অনু্ষ্ঠিত হয়।

সুদর্শন চৌধুরী, সুকান্ত চক্রবর্তী ও কালু দাশের যৌথ পরিচালনায় উক্ত মাস্টারদা স্মৃতি সংঘের সভাপতি সঞ্জয় ঘোষের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিকনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান জামান বাচ্চু, অমূল্য ভট্টাচার্য, অমরনাথ চৌধুরী, অধ্যাপক শ্রীমান ঘোষ, কল্যাণ পাল, শ্রীযুত গৌতম ভট্টাচার্য,অ্যাডভোকেট সুমন কান্তি আচার্য্য ও নয়ন চৌধুরীসহ আরো অনেকে।

এতে বক্তারা বলেন সুশিক্ষার আলো প্রচার ও প্রসারের এই কর্মযজ্ঞে অসাম্রদায়িক চেতনায় ধর্ম বর্ণ নির্বিশেষে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে, প্রতিহিংশা যেন না থাকে, আমরা সবাই মিলে এ দেশকে এগিয়ে নিব এবং সুন্দর একটি বাংলাদেশ বিশ্বের দরবারে উপহার দেব। পরিশেষে আরোহ অবরোহের ভক্তিমুলক সঙ্গীতানুষ্ঠানৈর মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শেষ হয়।