হাটহাজারীতে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার

মানিক বড়ুয়া
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারীর চাঞ্চল্যকর মোঃ ইকবাল (২০) হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মানিক বড়ুয়া (২১) কে গ্রেফতার করেছেন হাটহাজারী মডেল থানা পুলিশ।

বুধবার (১৭ আগস্ট) দিবাগত রাতে পৌরসদরস্ত বাস স্ট্যান্ড এলাকা থেকে আটক করেছে।

গ্রেফতারকৃত পৌরসদরস্ত ৭নং ওয়ার্ড পূর্ব চন্দ্রপুর বড়ুয়া পাড়া এলাকায় বাবুল বড়ুয়ার পুত্র।

সুত্রে জানা যায়, গত ৫ জুলাই মাগরিবের নামাজের পরে ভিকটিম মোঃ ইকবাল (২০), কাজ শেষ করে মাটিয়া মসজিদ জীপ ষ্টান্ডে তার বন্ধু মানিক (২১), শাকিল (১৯), প্রকাশ (১৯), রুবেল (২০) সহ আড্ডা মারে। তারা আড্ডা মারার একপর্যায়ে আসামী মানিক ও ভিকটিম ইকবাল পরস্পর ঝগড়ায় লিপ্ত হয়। তখন শাকিল, প্রকাশ ও রুবেল গণ তাদের দুইজনকে ঝগড়া হতে বিরত রাখার জন্য দুই দিকে নিয়ে যায় এবং ঝগড়া না করার জন্য বলে। ঐদিন সন্ধ্যা অনুমান  হাটহাজারী থানাধীন পৌরসভা ৭নং ওয়ার্ডস্থ মাটিয়া মসজিদ এলাকার জনৈক আরিফ মিয়ার খোলা জমির মধ্যে আসামী মানিক বড়ুয়া  ভিকটিম মোঃ ইকবাল (২০)  ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করে। ঘটনার পরপরেই উক্ত আসামী পলাতক হওয়ায় তাকে গ্রেফতারের লক্ষ্যে হাটহাজারী থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা অব্যাহত রাখে। পরবর্তীতে হাটহাজারী মডেল থানা পুলিশ হাটহাজারী বাস স্ট্যান্ড এলাকা হতে ১৭ আগস্ট  দিবাগত রাতে  সু-কৌশলে আসামী মানিক বড়ুয়া’কে গ্রেফতার হয়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন আসামীকে বিজ্ঞ আদালতের প্রেরণ করেন। উক্ত আসামী ঘটনার সত্যতা স্বীকার করে সেচ্ছায় বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেন।