হাটহাজারীতে কার্তুজ ও ইয়াবাসহ জাপা নেতার ছেলে আটক

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

হাটহাজারী পৌরসভাস্থ পশ্চিম দেওয়ান নগর মৌলভী পাড়া থেকে পাঁচ (৫) রাউন্ড চায়না কার্তুজ ও পঞ্চাশ (৫০) পিচ ইয়াবাসহ মোঃ মামুন (৩০) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।

জানা যায়, আটককৃত মামুন হাটহাজারী পৌরসভাস্থ ২নং ওয়ার্ড পশ্চিম দেওয়ান নগর মৌলভী পাড়ার হাটহাজারীর জাতীয় পার্টির নেতা মোঃ মহিবুল হকের ছেলে।

থানা সূত্রে জানা যায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মডেল থানার এসআই আনিস আল মাহমুদের নেতৃত্বে এসআই আবেদ আলী, এএসআই ইউনুছ ও এএসআই মহসিন সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে পৌরসভাস্থ ২নং ওয়ার্ডের আবুল বাশার পোষ্ট মাষ্টার বাড়ি’র সামনে পাকা রাস্তার মাথা থেকে মামুনকে আটক করতে সক্ষম হয় ।

এসময় তার দেহ তল্লাশি করে পাঁচ (৫) রাউন্ড চায়না বুলেট ও পঞ্চাশ (৫০) পিচ ইয়াবা জব্দ করে পুলিশ। পরে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা ( নং-(২)১-১০-১৯ইং ও একটি মাদক মামলা (৩)১-১০-১৯ইং ) দায়ের করে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামুনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় আরো তিনটি মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান।