হাজারী উপদেষ্টা হওয়ার খবর জানেন না কাদের

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফেনী সদর আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত করার বিষয়ে কিছুই জানেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, হাজারীর উপদেষ্টা হওয়ার খবর কোথা থেকে এলো জানি না, কে দিল এই খবর, তাও জানি না। শুধু এটুকু জানি, ফেনীর জেলা সম্মেলন হবে। একটা তারিখ নির্ধারণ হয়েছে। সেখানে কথা প্রসঙ্গে জয়নাল হাজারী অসুস্থ, তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কিছু সহযোগিতা করেছেন, তিনি সিঙ্গাপুর গেছেন কি-না তা জিজ্ঞাসা করলেন। আমি বললাম, আমার কাছে এসেছিলেন; বলেছিলেন, তিনি অপারেশনের জন্য সিঙ্গাপুর যাবেন। এখানে উপদেষ্টা করার কোনো নির্দেশনা নেই।

আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও অপকর্মকারীদের তালিকা করা হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, সারাদেশে দলে অনুপ্রবেশকারী, অপকর্ম যারা করেছে তাদের একটা তালিকা প্রধানমন্ত্রীর কাছে আছে। তিনি (প্রধানমন্ত্রী) বিভাগীয় দায়িত্বে যারা আছেন, তাদের এই তালিকাটি দেখার জন্য বলেছেন। তালিকা দেখে যার যার এলাকায় কমিটি গঠনে সতর্ক থাকার জন্য বলেছেন যেন, এই ধরনের লোকেরা আওয়ামী লীগের কমিটিতে স্থান না পায়, এ ব্যাপারে তিনি নির্দেশ দিয়েছেন।