সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালকের পরিবারের পাশে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালকের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেওয়া হচ্ছে
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত রিক্সা চালক জমির উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দ। বুধবার সংগঠনটির সভাপতি কোরবান আলীর উদ্যোগে নিহতের পরিবারকে আর্থিক অনুদান দেয়া হয়।

উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বুইজ্জার দোকান এলাকায় নিহতের স্ত্রী মুন্নী আক্তারের হাতে সংগঠনটির পক্ষ থেকে সৈয়দ মোহাম্মদ ফিরোজ উদ্দিন ও প্রবাসী আবু বক্কর অনুদানের অর্থ হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মোনাফ সিকদার, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন জল, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, আওয়ামীলীগ নেতা কাজী মো. মামুনুল ইসলাম, মো. ফারুক প্রমুখ।

এদিকে নিহত জমির উদ্দিনের পরিবারকে তথ্যমন্ত্রীর পক্ষ থেকে তার ছোট ভাই এরশাদ মাহমুদ ২০ হাজার টাকা সহায়তা দেন। এছাড়া জালাল উদ্দীন জল তার ব্যক্তি উদ্যোগে আরও ২০ হাজার টাকা দিবেন বলে জানান। এর বাইরেও সকলের সহযোগিতায় নিহতের পরিবারকে একটি বসতঘর নির্মাণ করে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য সকলের সহযোগিতা চাওয়া হয়েছে।

উল্লেখ্য গত ৩ জুলাই বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন রিক্সা চালক জমির উদ্দিন। এতে তিন মেয়ে ও এক ছেলে সন্তানকে নিয়ে কুড়ে ঘরে অসহায় মানবেতর দিন পার করছেন তার স্ত্রী মুন্নী আক্তার।